• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৪:২৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৪:২৭ পিএম

মানিকগঞ্জে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

মানিকগঞ্জে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা
ফিরোজা বেগমের স্বজনদের আহাজারি  -  ছবি : জাগরণ

মানিকগঞ্জের সিঙ্গাইরে সিঁদ কেটে ঘরে ঢুকে এক প্রবাসীর স্ত্রীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দরনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফিরোজা বেগম (৪৫) ওই গ্রামের বাহরাইন প্রবাসী পিয়ার আলীর স্ত্রী। তিনি দুই ছেলে ও এক মেয়ের জননী। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ছেলেমেয়েদের বিয়ে দেয়ার পর ফিরোজা বেগম বাড়িতে একাই থাকতেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। কিন্তু সকালে ঘুম থেকে জেগে না ওঠায় প্রতিবেশীরা ঘরের সামনে গিয়ে বিছানায় তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। মাথা, গলাসহ তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সিঁদ কেটে ঘরে ঢুকে ওই গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তবে কারা এবং কেন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, সে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের স্বজনরা একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ওসি।

এনআই

আরও পড়ুন