• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৬:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৬:৩৩ পিএম

বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

বগুড়ার ধনুটে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার ধুনট-চিকাশী সড়কের পূর্ব গুয়াডহরী এলাকায় দুর্ঘটনায় তারা আহত হয়। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তারা মারা যায়।

নিহতরা হলো ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের বড় চাপড়া গ্রামের মৃত খোকা সরকারের ছেলে সার ব্যবসায়ী রায়হান সরকার (৩৫) ও গোসাইবাড়ি গ্রামের মৃত মো. মঞ্জুর ছেলে গোসাইবাড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মাহী (১৪)। দুর্ঘটনায় আহত ব্যবসায়ী আলমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে রায়হান সরকার ও আলম পিকনিকের মাংস কেনার জন্য বাড়ি থেকে মোটরবাইকে গোসাইবাড়ি বাজারে যাচ্ছিলেন। তারা সকাল ১০টার দিকে ধুনট-চিকাশী সড়কের পূর্ব গুয়াডহরী গ্রামে ঈদগাহ মাঠের কাছে পৌঁছায়।

এ সময় নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা ধুনটগামী মাহীর মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রায়হান, মাহী ও আলম আহন হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে দুপুরের দিকে রায়হান ও মাহী মারা যায়।

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল আজিজ দুর্ঘটনায় দুজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, আহত একজন চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

এনআই

আরও পড়ুন