• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০১৯, ০৪:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০১৯, ০৪:৫৬ পিএম

বাসায় ঢুকে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, ছেলে জখম

বাসায় ঢুকে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, ছেলে জখম

কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকায় বাসায় ঢুকে জয়নব বিবি নামের এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তারা তার ছেলে স্কুলশিক্ষক দেলোয়ার হোসেনকে ছুরিকাঘাতে গুরুতর জখম করে। নিহত জয়নব বিবি মৃত আবুল হোসেনের স্ত্রী। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে আটটায় হারুয়া এলাকার সওদাগরপাড়ায় এ সন্ত্রাসী ঘটনা ঘটে।

পুলিশ এ হত্যাকাণ্ডে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের নাতি স্কুলছাত্র ইমরানকে আটক করেছে।

পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধার তিন মেয়ে ও দুই ছেলে। তিনি নাতি ইমরানকে নিয়ে মেয়ের জামাই সাবেক সেনাসদস্য শওকতের বাসায় থাকতেন। শনিবার সকালে তিনি বাসার ভেতরে কাজ করছিলেন। তখন মুখোশধারী তিন যুবক ঘরে ঢুকে কিছু বোঝার আগেই উপর্যুপরি ছুরিকাঘাত করে ওই নারীর মৃত্যু নিশ্চিত করে খাটের নিচে লাশ লুকিয়ে রাখে। এ সময় বৃদ্ধার ছেলে দেলোয়ার হোসেন বাসায় গেলে তার পেটে ছুরি দিয়ে আঘাত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। নাতি ইমরানের কান্না ও চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দেয়। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শত শত এলাকাবাসী খবর শুনে ওই বাসায় ভিড় করে।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, কী কারণে এ হত্যাকাণ্ড, তা খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাটি পারিবারিক বিরোধের জেরে হয়েছে কি না তা-ও দেখা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে বৃদ্ধার লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর গুরুতর আহত স্কুলশিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনআই

আরও পড়ুন