• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৪, ২০১৯, ০২:২৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৪, ২০১৯, ০২:২৫ পিএম

আ’লীগের জনসভায় কর্মীর মৃত্যু, দুর্ঘটনায় আহত ৫

আ’লীগের জনসভায় কর্মীর মৃত্যু, দুর্ঘটনায় আহত ৫
জনসভায় এসে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী মোহাম্মদ আলী  -  ছবি : জাগরণ

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের জনসভায় এসে হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ আলী (৭২) নামের এক কর্মীর মৃত্যু হয়েছে। এছাড়া জনসভায় আসার পথে আলমডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ নেতা-কর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় জেলার আলমডাঙ্গার মুন্সীগঞ্জ জেহালার মোড় এলাকায় পৃথক স্থানে এ ঘটনা ঘটে।

জেলা শহরের জনসভাস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে নিহত আওয়ামী লীগ কর্মী মোহাম্মদ আলী চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের কুলপালা গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে।

অন্যদিকে অবৈধ যান আলমসাধুতে করে জনসভায় যোগ দিতে আসার পথে আলমডাঙ্গার মুন্সীগঞ্জ জেহালার মোড়ে আলমসাধুর চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে গেলে ৫ জন নেতা-কর্মী আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আলমডাঙ্গার হারদীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ভ্যাকসিন হিরো’ ও ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভেলপমেন্ট ফর ইয়ুথ’ পুরস্কার অর্জনে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিশাল জনসভার আয়োজন করা হয়।

অনুষ্ঠান শুরুর কিছুক্ষণ পরই সভাস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ আলী নামের ওই আওয়ামী লীগ কর্মী মারা যান। পরে নিহতের সঙ্গীরা তার লাশ নিয়ে বাড়ি ফিরে যান।

এনআই

আরও পড়ুন