• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৯, ০৮:২৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১১, ২০১৯, ০৮:২৬ পিএম

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

বগুড়ায় ট্রাকচাপায় শিক্ষকসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মনিরুজ্জামান (২৮) নামের এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেল ৩টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার বোয়ালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বগুড়ার শেরপুর পৌর শহরের কলেজ রোড এলাকার নুরুল ইসলামের ছেলে স্কুলশিক্ষক ফজলে রাব্বী জিল্লুর (৩০) এবং পাবনা জেলার বেড়া থানার কৈটোলা গ্রামের সোহরাব শেখের ছেলে জহুরুল আলী সুরত (২৮)।

জানা গেছে, হতাহতরা একে অপরের আত্মীয়। তারা তিনজন মোটরসাইকেলযোগে নওগাঁ শহরের ডানা পার্কে ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়া উপজেলার সাহারপুকুর নামক স্থানে অপর এক ভগ্নিপতি অবসরপ্রাপ্ত সেনাসদস্য এনামুলের বাড়িতে যাত্রাবিরতি করেন। দুপুর আড়াইটায় তারা সেখান থেকে মোটরসাইকেলযোগে নওগাঁর উদ্দেশে রওনা হন।

বিকেল ৩টার দিকে বোয়ালিয়া নামক স্থানে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। দুর্ঘটনার পরপরই চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত পুলিশ কনস্টেবল মনিরুজ্জামানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তিনি পাবনার ঈশ্বরদী রেলওয়ে থানায় কর্মরত আছেন।

আদমদীঘি থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। দুজনের মরদেহ মর্গে রয়েছে।

এনআই

আরও পড়ুন