• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০১৯, ০৫:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৩, ২০১৯, ০৫:৩৬ পিএম

বান্দরবানে চান্দের গাড়ি উল্টে নিহত ২

বান্দরবানে চান্দের গাড়ি উল্টে নিহত ২
ব্রেক ফেল হয়ে উল্টে যাওয়া চান্দের গাড়ি  -  ছবি : জাগরণ

বান্দরবানের আলীকদম-থানচি সড়কে চান্দের গাড়ি উল্টে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৩ জন।

নিহতরা হলেন মো. দিদার (২৩), আবু তালেব (২৪)। এ ঘটনায় আহতরা হলেন আবু তাহের, মো. জয়নাল, মো. কায়সার, মো. আলী, আবদুর রহিম, জোবাইর, রেজাউল করিম, মো. শহিদুল, মো. জাফর আহম্মদ, আবদুর রশিদ, মো. জিয়াবুল, নুর সালাম ও জুনু। নিহত ও আহতরা কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (১৩ অক্টোবর) বেলা ১১টার সময় থানচি-আলীকদম সড়কের ১৫ কিলোমিটার নামক এলাকাস্থ ঢালু সড়কে চান্দের গাড়ি ব্রেক ফেল হয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই মো. দিদার ও আবু তালেব মারা যান। ঘটনার পর আহতদের লামা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনায় আহত শ্রমিক মো. জোবাইর জানান, থানচি বাজার থেকে আলীকদমে আসার জন্য চান্দের গাড়িটিতে সবাই ওঠেন। গাড়িটি ১৫ কিলোমিটারের ঢালু সড়কে নামার আগমুহূর্তে ব্রেক কাজ করছে না বলে চলন্ত অবস্থায় চালক গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যান। একপর্যায়ে চান্দের গাড়িটি উল্টে যায় এবং হতাহতের ঘটনা ঘটে।

আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ও নিহতদের উদ্ধার করেন এবং হাসপাতালে নিয়ে আসা হয়।

আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শহিদুর রহমান জানান, আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের রেফার করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম, ভাইস চেয়ারম্যান ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল ও হাসপাতালে যান।

এনআই

আরও পড়ুন