• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৯, ০৭:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৭, ২০১৯, ০৭:৩৫ পিএম

শ্রীপুরে পুলিশের ২ সদস্যের ওপর হামলা

শ্রীপুরে পুলিশের ২ সদস্যের ওপর হামলা
পুলিশকে মারধরের অভিযোগে আটক ইউপি সদস্য মতিউর রহমান -  ছবি : জাগরণ

গাজীপুরের শ্রীপুরে মুন্নি কসমেটিকসে পারফিউম কেনাবেচা নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুলিশের ২ সদস্যের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৬ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে মাওনা ইউনিয়নের চকপাড়া মেডিকেল মোড়ে এ ঘটনা ঘটে। এতে চকপাড়া পুলিশ ক্যাম্প ফাঁড়ির দুই পুলিশ সদস্য নাইমুর রহমান (২৩) ও সবুজ মিয়া (২৩) আহত হয়েছেন।

এ ঘটনায় জড়িত থাকায় মাওনা ইউপি সদস্যসহ দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন কপাটিয়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে ইউপি সদস্য মতিউর রহমান (৫৫) ও একই গ্রামের মৃত শমর আলীর ছেলে হুমায়ুন কবির (৩২)।

মাওনা চকপাড়া পুলিশ ক্যাম্প ফাঁড়ির ইনচার্জ (এসআই) মেনহাজ উদ্দিন জানান, রাত আনুমানিক পৌনে ৮টার দিকে কনস্টেবল সবুজ ও নাইমুর রহমান সাদাপোশাকে চকপাড়া মেডিকেল মোড়ে মুন্নি কসমেটিকসে গেলে পারফিউম কেনাবেচা নিয়ে তাদের সঙ্গে দোকানির কথা-কাটাকাটি হয়। দোকান থেকে বেরিয়ে রাস্তায় এলে ইউপি সদস্য মতিউর রহমানসহ আরো কয়েকজন মিলে কনস্টেবল সবুজ ও নাইমুর রহমানকে ভুয়া পুলিশ সদস্য মনে করে তাদের এলোপাতাড়ি মারধর করেন। খবর পেয়ে তাদের দুজনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ সময় আল আমিন (৩০) নামের একজন পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এনআই

আরও পড়ুন