• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০১৯, ০৭:১৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০১৯, ০৭:১৮ পিএম

পুলিশের ওপর হামলা : উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার

পুলিশের ওপর হামলা : উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার

নড়াইলের ট্রাফিক ইন্সপেক্টর মো. মনিরুজ্জামানসহ ৪ জনকে পিটিয়ে আহত করার ঘটনায় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় আটক অন্য দু’জন হলেন- নাজমুল হাসান ও মেহেদী হাসান। সোমবার (১৬ সেপ্টম্বর) গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে রিমান্ডের আবেদন করেছেন।

পুলিশ জানায়, আহত ট্রাফিক ইন্সপেক্টর মনিরুজ্জামান বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৭ জনের নামে সরকারি কাজে বাধা, বিশৃঙ্খলা সৃষ্টি, বলপ্রয়োগ এবং পিটানোর ঘটনা উল্লেখ করে সদর থানায় মামলা করেছে। 

এদিকে, গ্রেপ্তারকৃত তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনের পক্ষে নড়াইল সদর আমলি আদালতে জামিনের আবেদন করেন এবং মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক(এসআই) রজত কুমার মন্ডল আদালতে রিমান্ডের আবেদন করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক(এসআই) রজত কুমার মন্ডল বলেন, মামলার অধিকতর তদন্তের জন্য গ্রেপ্তারকৃত আসামিদের ৭ দিনের রিমান্ডের আবেদন করলে নড়াইল সদর আমলি আদালতে বিচারক মো. জাহিদুল আজাদ জামিন এবং রিমান্ড শুনানির জন্য মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) তারিখ নির্ধারণ করেন।

তিনি আরও বলেন, এ মামলার এজাহারনামীয় অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ্য, গতকাল রোববার সন্ধ্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা দিয়ে বেপরোয়া মোটর সাইকেল চালক এক তরুণকে আটক করে ট্রাফিক পুলিশ। নম্বরবিহীন গাড়িটি পুলিশ না ছাড়ায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রথমে ট্রাফিক পুলিশের ওই কর্মকর্তাকে ফোন করে। মোটরসাইকেলটি না ছাড়ায় পরে তুফানসহ লোকজন এসে ট্রাফিক পুলিশের ওপর হামলা চালায় বলে পুলিশের অভিযোগ। এ ঘটনায় ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, টিএস.আই সরোয়ার আলম এবং কনস্টেবল নজরুল আহত হন। এদের মধ্যে মনিরুজ্জামান সদর হাসপাতালে চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

কেএসটি

আরও পড়ুন