• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০১৯, ০১:২৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৯, ২০১৯, ০১:৩০ পিএম

শেবাচিমে ছিনতাই চক্রের ২ নারী আটক 

শেবাচিমে ছিনতাই চক্রের ২ নারী আটক 
শেবাচিমে আটককৃত দুই নারী ছিনতাইকারী -ছবি : জাগরণ

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে রোগীর টাকা ও স্বর্ণালংকার ছিনতাই চক্রের দুই নারী সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) বেলা সোয়া ১২টার দিকে হাসপাতালের নিচ তলায় টিকেট কাউন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ছিনতাই চক্রের হোতা হাসপাতালের চতুর্থ শ্রেণি স্টাফ কোয়ার্টার সংলগ্ন চরেরবাড়ির বাসিন্দা আবুল হোসেনের স্ত্রী ঝর্ণা বেগম ও মাদারীপুরের বাসিন্দা সুমন হোসেনের স্ত্রী সুমি বেগম (২২)।

শেবাচিম হাসপাতালের গার্ড রুমের দায়িত্বে থাকা কোতয়ালী মডেল থানার এসআই নাজমুল ইসলাম জানান, নগরীর রূপাতলী এলাকার সুমি আক্তার চিকিৎসা নেয়ার জন্য হাসপাতালে আসেন। লাইনে দাঁড়িয়ে টিকেট কাটার সময় সুমী ব্যাগ খোলার চেষ্টা করলে তাকে হাতেনাতে ধরে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারী সুমিকে হেফাজতে নেয়।

এসআই নাজমুল জানিয়েছেন, সুমির স্বীকারক্তি অনুযায়ী পরে ছিনতাই চক্রের নিয়ন্ত্রক ঝর্ণা বেগম নামের অপর এক নারীকে হাসপাতালের বহিঃর্বিভাগ থেকেই আটক করা হয়। তাদের দু’জনকেই কোতয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

আটককৃত সুমি জানিয়েছেন, তিনি দীর্ঘ দিন ধরেই হাসপাতালে রোগীর টাকা এবং স্বর্ণালংকার ছিনতাই চক্রের সঙ্গে জড়িত। তিনি প্রতিদিন ৫/৭ হাজার টাকা ছিনতাই করেন। তবে হাসপাতালে প্রবেশ করতে হলেই ২ হাজার টাকা দিতে হয় ঝর্ণাকে। আর স্বর্ণালংকার পেলে তারও ভাগ নেয় ঝর্ণা।

এই চক্রের সঙ্গে আরও বেশ কয়েকজন জড়িত। তাদের সবাইকেই পরিচালনা করেন ঝর্ণা। তবে ঝর্ণার দাবি, তিনি হাসপাতালে রোগীর দালালি করেন। ছিনতাই চক্রের ব্যাপারে তিনি কিছু জানেন না এবং এর সঙ্গে তিনি জড়িতও নন।

একেএস
 

আরও পড়ুন