• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২২, ২০১৯, ০৯:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২২, ২০১৯, ০৯:৪৯ পিএম

শ্রীপুরে ছেলের হাতে শিক্ষক খুন

শ্রীপুরে ছেলের হাতে শিক্ষক খুন
বাবুল মাস্টারের বাড়িতে এলাকাবাসীর ভিড় - ছবি : জাগরণ

গাজীপুরের শ্রীপুরে ছেলের রডের আঘাতে বাবা আব্দুল ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় ছেলে ইমরান ফকিরকে (২৫) গ্রেফতার করেছে শ্রীপুর থানার পুলিশ। সোমবার (২১ অক্টোবর) মধ্যরাত দেড়টায় উপজেলার গোসিংগা ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাবুল মাস্টার একই গ্রামের সিরাজ ফকিরের ছেলে। তিনি পাশের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের কোহিনুর বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, সোমবার দিবাগত রাত দেড়টায় বাবা-ছেলের মধ্য লেখাপড়ার খরচের টাকা নিয়ে কথা-কাটাকাটি হয়। এ সময় ছেলে তার বাবাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় বাবুল মাস্টারকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

গোসিংগা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার খোরশেদ আলম জানান, ইমরান মানসিক ভারসাম্যহীন। সে মাঝেমধ্যে বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে পথচারীদের সাথে অসামঞ্জস্য কথাবার্তা ও আচার-আচরণ করত। বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করার জন্য প্রায়ই তার বাবার কাছে টাকা দাবি করত। এ নিয়ে তার বাবার সাথে ঝগড়া লেগে থাকত। এর মধ্যে গত ৬ মাস আগে তার মাকে সে মারতে গিয়েছিল। পরে তার বাবা তার মাকে ভয়ে অন্যত্র পাঠিয়ে দেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক আব্দুল ওয়াদুদ জানান, মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে শিক্ষকের মৃত্যু হয়েছে।

এনআই

আরও পড়ুন