• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০১৯, ০৪:১৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৬, ২০১৯, ০৪:১৪ পিএম

ভোলার ঘটনায় নিহত ৪ পরিবারকে ২০ লাখ টাকা সহায়তা 

ভোলার ঘটনায় নিহত ৪ পরিবারকে ২০ লাখ টাকা সহায়তা 
নিহত এক পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হচ্ছে -ছবি : জাগরণ

ভোলার বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় জেলা প্রশাসন থেকে গঠিত তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে। কমিটির প্রধান ভোলার স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মাহমুদুর রহমান শনিবার (২৬ অক্টোবর) সকালে জেলা প্রশাসক মোহাম্মদ মুসুদ আলম সিদ্দিকের কাছে এই তদন্ত প্রতিবেদন জমা দেন।

জেলা প্রশাসক জানান, তদন্ত প্রতিবেদন প্রকাশ করা হয়নি। তবে তিনি ওই প্রতিবেদন পাওয়ার পর যথাযথ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রেরণ করেছেন। ভোলার বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় নিহত ৪ পরিবারকে ৫ লাখ টাকা করে ২০ লাখ টাকা সহায়তা দেয়া হয়েছে।

শনিবার দুপুরে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল নিহতদের পিতা-মাতার হাতে নগদ অর্থ তুলে দিয়েছেন। এর আগে, এমপি মুকুল বোরহানউদ্দিন উপজেলায় তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে জানান, ভোলার অভিভাবক সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সংবাদ সম্মেলনে সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, ফেসবুকে পোস্ট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় যারা জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে প্রশাসনের পক্ষ থেকে গঠিত তদন্ত টিমের তদন্ত রিপোর্ট জমা দেয়া হয়েছে। পাশাপাশি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গঠিত তদন্ত টিমের রিপোর্ট অচিরেই পাওয়া যাবে। পুরো ঘটনাটিকে গভীর পর্যবেক্ষণ করা হচ্ছে। যারা দোষী সাব্যস্ত হবে তাদের আইনের আওতায় আনা হবে। এ সময় এমপি মুকুল দোষীদের খুজে বের করার ক্ষেত্রে সাংবাদ মাধ্যমের সহায়তাও কামনা করেন। 

ভোলা সর্ব দলীয় মুসলিম ঐক্য পরিষদের ৬ দফা দাবি বাস্তবায়নের আশ্বাস দিয়ে এমপি মুকুল বলেন, নিহতদের পরিবারকে মানবিক সহায়তা করা হয়েছে। আহতদেরকে চিকিৎসা সাহায়তা দেয়াসহ সবগুলো দাবিই পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। 

 একেএস

  

আরও পড়ুন