• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩০, ২০১৯, ০৫:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩০, ২০১৯, ০৫:৫৪ পিএম

সোনারগাঁয়ে গৃহকর্মীকে দল বেঁধে ধর্ষণ, গ্রেফতার ২

সোনারগাঁয়ে গৃহকর্মীকে দল বেঁধে ধর্ষণ, গ্রেফতার ২
গৃহকর্মীকে দল বেঁধে ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত দুজন  -  ছবি : জাগরণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাগবাড়ি এলাকায় এক গৃহকর্মীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহকর্মী বাদী হয়ে মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করেছে।

ধর্ষণের শিকার গৃহকর্মী জানান, সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ি এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বর্তমানে তিনি রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভাড়া থেকে গৃহকর্মীর কাজ করেন। বাগবাড়ি এলাকায় হাবিবুরের বাসায় ভাড়া থাকা অবস্থায় হাবিবুর ও সেই গৃহকর্মীর মধ্যে আর্থিক লেনদেন হয়। এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর স্বপন ও শাহিনুরকে দিয়ে ফোন করে গত সোমবার রাতে গৃহকর্মীকে তার বাড়িতে আসতে বলেন। গৃহকর্মী হাবিবুরের বাসায় এলে আগে থেকে ওত পেতে থাকা ৪ ধর্ষণকারী তাকে জোরপূর্বক ধর্ষণ করে মুমূর্ষু অবস্থায় ফেলে পালিয়ে যায়।

পরে মঙ্গলবার বেলা ১১টার দিকে ধর্ষিতার জ্ঞান ফিরে এলে তার স্বজনদের সহায়তায় তালতলা পুলিশ ফাঁড়িতে এসে ৩ জনের নাম উল্লেখ করে ও ১ জনকে অজ্ঞাতনামা আসামি করে অভিযোগ করেন। পরে সোনারগাঁ থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ২ ধর্ষককে গ্রেফতার করা হয়।

ধর্ষণকারীরা হলো উপজেলার জামপুর ইউনিয়ন তালতলা বাগবাড়ি গ্রামের মৃত সুবহান মিয়ার ছেলে হাবিবুর ও অপরজন নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রমাণিকের ছেলে শাহীনুর ইসলাম।

তালতলা তদন্ত কেন্দ্রের পরিদর্শক আহসান উল্লাহ বলেন, গৃহকর্মীকে দল বেঁধে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান চলছে। গৃহকর্মীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন