• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৪, ২০১৯, ১২:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৪, ২০১৯, ১২:৩৭ পিএম

ধামরাইয়ে বখাটেদের উত্ত্যক্তে স্কুলছাত্রীর আত্মহত্যা

ধামরাইয়ে বখাটেদের উত্ত্যক্তে স্কুলছাত্রীর আত্মহত্যা

ঢাকার ধামরাইয়ে ৭ম শ্রেণীর স্কুলছাত্রী মুন্নি আক্তার (১৪) বখাটেদের উত্ত্যক্তের শিকার হয়ে অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে। এ ঘটনায় একই স্কুলের ৯ম শ্রেণীর চার ছাত্রকে আটক করেছে পুলিশ। 

রোববার (৩ নভেম্বর) রাতে ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের রাজাপুর এলাকায় নিজ বাড়ি থেকে মুন্নির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মুন্নি আক্তার রাজাপুর কহেলা বাহারাম মল্লিক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী ও চৌহাট ইউনিয়নের রাজাপুর   গ্রামের মনির হোসেনর মেয়ে।

আটককৃতরা হলেন- চৌহাট ইউনিয়নের চড় রাজাপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে রবিন ইসলাম (১৭), একই ইউনিয়ন ও একই গ্রামের জাবিক হোসেনের ছেলে রাব্বি (১৫), ইউনুস খানের ছেলে সফিকুল খান(১৬) এবং আব্দুল বারেকের ছেলে বকুল মিয়া (১৫)। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মুন্নি স্কুল থেকে ফিরে তার নিজের রুমে প্রবেশ করে। এরপর তার রুমে দীর্ঘ সময় কোনো সাঁড়া শব্দ না পেয়ে স্বজনরা ডাকাডাকি করে। পরে পরিবারের সদস্যদের সন্দেহ হলে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এরপর স্থানীয়রা ধামরাই থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে বখাটে স্কুল ছাত্রদের উত্ত্যক্তের শিকার হয়ে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছে। উত্ত্যক্তের ঘটনায় জড়িত থাকার অভিযোগের চার স্কুল ছাত্রকে আটক করা হয়েছে। এ ঘটনার নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। 

কেএসটি

আরও পড়ুন