• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৫, ২০১৯, ১২:০৬ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৫, ২০১৯, ১২:০৬ পিএম

পিরোজপুরে বিপুল ফেনসিডিলসহ আটক ১

পিরোজপুরে বিপুল ফেনসিডিলসহ আটক ১

পিরোজপুরে বিপুল পরিমাণ ফেনডিলসহ তারিকুল ইসলাম (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫৮৫ বোতল ফেনসিডিল ও জব্দ করা হয়েছে একটি প্রাইভেট কার।

আটককৃত তারিকুল ইসলাম যশোরের শার্শা থানাধীন গাজীর কাইবা এলাকার মো. ছাবেদ আলীর ছেলে। মঙ্গলবার (০৫ নভেম্বর) সকালে র‌্যাব-৮ এর পক্ষ থেকে ই-মেইলে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, ‘গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যশোরের শার্শা হতে প্রাইভেট কার যোগে বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে পিরোজপুর হয়ে বরিশালে দিকে যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে  বরিশাল-খুলনা মহাসড়কের পিরোজপুর জেলা সদরের সাবেক বাতেন কমিশনারের বাড়ির সামনে র‌্যাব তল্লাশি চৌকি স্থাপন করে। এ সময় একটি প্রাইভেট কারের গতিরোধ করে র‌্যাব। প্রাইভেট কারটি চেক পোস্টে থামালেও চালক পালিয়ে যাবার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। পরে তার প্রাইভেট কারে তল্লাশি করে ৫৮৫ বোতল ফেনসিডিল ও তার ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। 

পাশাপাশি এই ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদী হয়ে পিরোজপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

কেএসটি
 

আরও পড়ুন