• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৭, ২০১৯, ০৮:৩৭ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৭, ২০১৯, ০৮:৩৭ এএম

আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা, অস্ত্রসহ আটক ২

আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা, অস্ত্রসহ আটক ২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক মামলার আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা চলানো হয়েছে। এ সময় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের দুই এসআই ও এক এএসআই আহত হন। এ ঘটনায় অস্ত্র ও মাদকসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৬ নভেম্বর) রাত ৯টার দিকে ডিবি পুলিশের একটি দল মাদক ব্যবসায়ী বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের আবদুর রশিদ সায়েম ও আমির হোসেনকে একশ পিস ইয়াবা, একটি পাইপগান ও ৩ রাউন্ড কার্তুজসহ আটক করে। এ সময় আটককৃতদের স্বজন ও সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাদেরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। হামলায় ডিবি পুলিশের এসআই সাহেদ মিয়া, এসআই জাকের হোসেন ও এএসআই হেলাল উদ্দিন গুরুতর আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। আহতদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তিনি আরো জানান, পুলিশের ওপর হামলার ঘটনার পর ওই এলাকায় সাঁড়াশি অভিযান চলছে। হামলাকারীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় এবং অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কেএসটি

আরও পড়ুন