• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৯, ০৪:১৭ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৫, ২০১৯, ০৪:১৭ পিএম

বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

গৃহবধূকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এক বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে জেলা সদরের বাসুদেব ইউপির বৈষ্ণবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম ওই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। আহতরা হলেন সিরাজ মিয়া, আহাম্মদ আলী, আশেক মিয়া, বাদশা মিয়া, ইসমাইল মিয়া, রুবেল মিয়া, তাজুল ইসলাম, আহাদ মিয়া, শাবলু মিয়া, মুসা মিয়া। তাদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে বৈষ্ণবপুর গ্রামের আবুল খায়েরের সঙ্গে একই গ্রামের জামাল মিয়ার মধ্যে বিরোধ চলছিল। কিছুদিন আগে স্থানীয়ভাবে সালিস করে বিরোধটি নিষ্পত্তি হয়। তবে জামাল মিয়ার লোক ইমাম হোসেন বৃহস্পতিবার রাতে আবুল খায়েরের লোক রুবেল মিয়ার বাড়িতে যায়। একপর্যায়ে সুযোগ বুঝে রুবেলের স্ত্রীকে জাপটে ধরার চেষ্টা করে ইমাম হোসেন। এ সময় বাকপ্রতিবন্ধী শফিকুল ইসলাম এ ঘটনার প্রতিবাদ করে। পরে রুবেল বাড়িতে এসে ইমাম হোসেনকে আটক করে। রুবেল রাতেই বিষয়টি এলাকার কয়েকজনকে অবহিত করে।

তিনি আরো জানান, একপর্যায়ে ইমাম হোসেন পালিয়ে যায়। তাকে মারধর করার দাবি করে জামাল মিয়া লোকজন নিয়ে বাকপ্রতিবন্ধী শফিকুল ইসলামকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ওই সময় উভয় পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হন।

ওসি আরো জানান, মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নারী-সংক্রান্ত ঘটনার জেরে হত্যাকাণ্ড হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা করেছে।

এনআই

আরও পড়ুন