• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০১৯, ০৯:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৬, ২০১৯, ০৯:৩৮ পিএম

সোনারগাঁয়ে ফেনসিডিল, গাঁজাসহ গ্রেফতার ২

সোনারগাঁয়ে ফেনসিডিল, গাঁজাসহ গ্রেফতার ২
ফেনসিডিল, গাঁজাসহ গ্রেফতারকৃত জাহাঙ্গীর ও রিংকু  -  ছবি : জাগরণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর নয়াবাড়ি এলাকায় র‌্যাব-১১-এর একটি দল অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল, গাঁজাসহ দুজনকে গ্রেফতার করেছে। শনিবার (১৬ নভেম্বর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোনারগাঁ থানায় একটি মামলা করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার চান্দিনা এলাকার আব্দুল কাদেরের ছেলে বাবুল আলম ওরফে জাহাঙ্গীর ও মৌলভীবাজার সদর উপজেলার ধনাশ্রী এলাকার রনবীর দেবের ছেলে রঙ্গলাল দেব ওরফে রিংকু।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আলেপ উদ্দিন জানান, শুক্রবার (১৫ নভেম্বর) রাতে সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের নয়াবাড়ি এলাকায় মহাসড়কের ঢাকাগামী একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ১৮ কেজি গাঁজা ও ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

এএসপি আরো জানান, গ্রেফতারকৃত আসামিরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তারা অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং বিভিন্ন কৌশলে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তারা পরস্পর যোগসাজশে এই মাদক ব্যবসা করে আসছে বলে স্বীকার করেছে।

এনআই

আরও পড়ুন