• ঢাকা
  • সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০১৯, ০৫:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৫, ২০১৯, ০৫:৪৩ পিএম

বাসের ধাক্কায় মাদ্রাসাছাত্র নিহত 

পঞ্চগড় সংবাদদাতা
বাসের ধাক্কায় মাদ্রাসাছাত্র নিহত 

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় হাসান আলী (১৫) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। এসময় ইভান আহম্মেদ আপন (১৫) নামে অপর এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। সোমবার (২৫ নভেম্বর) সকালে ভজনপুর ডিগ্রী কলেজের সামনে পঞ্চগড-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পঞ্চগড় থেকে মোটর সাইকেলে যোগে দুই বন্ধু হাসান ও আপন তেঁতুলিয়া ঘুরতে যাচ্ছিল। এসময় ভজনপুর ডিগ্রী কলেজ গেটের সামনে একই দিকে যাওয়া একটি মিনিবাস তাদের ধাক্কা দেয়। এতে দুজনই সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাসান মারা যায়। পরে গুরুতর আহত আপনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

নিহত হাসান পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের পানিমাছপুখুরী কায়েতপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে ও পঞ্চগড় নূরুন আলা নূর কামিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী। আহত আপন সদর উপজেলার কামাত কাজলদীঘি ইউনিয়নের কাজলদিঘী দলুয়াপাড়া এলাকার বদিউজ্জামানের ছেলে এবং পঞ্চগড় বিপি সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

ভজনপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল করিম সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ভজনপুর বাসস্ট্যান্ডে বাসটিকে রেখে চালক ও হেলপার পালিয়ে গেছে। 

কেএসটি

আরও পড়ুন