• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০১৯, ০৯:৫০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৭, ২০১৯, ০৯:৫০ পিএম

সিংড়ায় শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল

সিংড়ায় শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল

নাটোরের সিংড়ায় মোহন হোসেন নামে ৯ বছরের এক শিশুকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বুধবার (২৭ নভেম্বর) সকালে এসকে রবিন খান নামের একজনের আইডিতে ভিডিওটি আপ হলে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, সিংড়া উপজেলার চৌগ্রাম এলাকায় মুকুল হোসেনের ছেলে মোহন কিছুদিন আগে পথে হেঁটে যাওয়ার সময় স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রনির সাথে ধাক্কা লাগে। এ সময় রনি তাকে সালাম না দেয়া এবং পথ না দেখে চলার জন্য মারধর করে ও কান ধরে ওঠবস করায়। ছেলেটির পরিবার দিনমজুর হওয়ায় বিষয়টির প্রতিবাদ করেনি। হঠাৎ করে বুধবার ১৩ সেকেন্ডের ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন রনির সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি হেসে জানান, এটা একটি ফান ভিডিও। মজা করার জন্য ভিডিওটি বানানো হয়েছিল। তার ইমেজ ক্ষুন্ন করতে কেউ শত্রুতাবশত ভিডিওটি ফেসবুকে দিয়েছে। একটা শিশুকে নির্যাতন ও কান ধরে ওঠবস করানোর ফান ভিডিও করা কতটা যৌক্তিক - এমন প্রশ্নে রনি জানান, এটা অবশ্য ভুল হয়েছে।

সিংড়া থানার ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, ‘ফেসবুকে শিশু নির্যাতনের ভিডিও আমাদের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি সম্পর্কে খোঁজখবর নিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

এনআই

আরও পড়ুন