• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০১৯, ০৫:৪১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৩০, ২০১৯, ০৫:৪১ পিএম

চট্টগ্রামে অস্ত্রসহ সন্ত্রাসী আকবর র‌্যাবের হাতে আটক

চট্টগ্রামে অস্ত্রসহ সন্ত্রাসী আকবর র‌্যাবের হাতে আটক
শিকলবাহা এলাকায় র‌্যাবের অভিযানে উদ্ধারকৃত বিপুল অস্ত্র  -  ছবি : জাগরণ

চারটি ওয়ান শুটারগান, ২৩ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী আলী আকবরকে (৫০) আটক করেছে র‌্যাব-৭।

শনিবার (৩০ নভেম্বর) ভোরে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে বিপুল অস্ত্রসহ তাকে আটক করা হয়।

আটক আলী আকবর নোয়াখালী জেলার হাতিয়া থানার বয়ারচর এলাকার নুর আহম্মদের ছেলে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন। তিনি আরো জানান, আলী আকবর দীর্ঘদিন ধরে চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলের সন্ত্রাসী বাহিনীর সাথে যোগসাজশে অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে এবং অস্ত্রের মুখে সাধারণ মানুষকে জিম্মি করে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৩০ নভেম্বর) ভোরে সে চট্টগ্রাম কর্ণফুলী থানা নতুন ব্রিজ এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ীর সাথে অবস্থান করছে, এমন খবর পেয়ে অভিযান চালায়। কিন্তু অভিযানে গিয়ে ধারণা পাল্টে যায়। মূলত শিকলবাহা এলাকার শাহজালাল মেট্রেস হাউস নামে একটি দোকানের সামনে মাদক ব্যবসার আড়ালেই অস্ত্র ব্যবসা চালাচ্ছিল তারা।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে আলী আকবরকে আটক করেন র‌্যাব সদস্যরা। এ সময় তার হাতে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ৪টি ওয়ান শুটার গান ও ২৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। উদ্ধার করা অস্ত্রসহ আলী আকবরকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন।

এনআই

আরও পড়ুন