• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০১৯, ১০:২৭ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১, ২০১৯, ১০:২৭ এএম

দিনাজপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

দিনাজপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

দিনাজপুরের পার্বতীপুরে আবিদা সুলতানা মীম নামে ৩ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ধর্ষক আমজাদ হোসেন (১৯) পলাতক রয়েছে। শনিবার (৩০ নভেম্বর) রাত ৮টায় উপজেলার রামপুর ইউনিয়নের রঘুনাথপুর মধ্য ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষক আমজাদ হোসেন ওই গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

এ ঘটনায় মীমের বাবা আরিফুল ইসলাম বাদী হয়ে আমজাদ হোসেন, তার চাচা শাহিনুর  ইসলাম এবং দাদি মমেনা বেওয়ার বিরুদ্ধে মামলা করেন। 

পুলিশ রাতেই আমজাদের চাচা শাহিনুর ইসলামকে গ্রেফতার করেছে। 

নিহত শিশুর মা নাসরিন নাহার জানান, বিকাল সাড়ে ৩টার দিকে মীম চাচাতো ভাইয়ের সাথে বাড়ি থেকে খেলতে বের হয়। এ সময় আমজাদ চকলেট দেবার লোভ দেখিয়ে মীমকে ডেকে নেয়।

অনেকক্ষণ হয়ে গেলেও মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। বিকাল ৫টার দিকে মাইকিংও করে তার পরিবার। ৯৯৯ এ ফোন দেওয়া হয়। রাতে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে রাত ৮টায় পুলিশ আমমজাদ হোসেনের বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, অভিযুক্ত আমজাদ হোসেনের বাড়ির পাশে মীম ও তার বন্ধুরা খেলাধুলা করছিল। আমজাদ জানালা দিয়ে চকলেট দেয়ার কথা বলে মীমকে ডেকে ঘরে নিয়ে যায় ও ধর্ষণ করে শিশুটিকে হত্যা করে।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেছুর রহমান সাড়ে তিন বছরের শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।  আমজাদের বাবা মা ঢাকায় গার্মেন্টে কাজ করে। বাড়িতে দাদির সাথে থাকতো। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আলম মিয়া জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মীমের মৃত্যু হয়েছেন। প্রাথমিকভাবে তার শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

কেএসটি

আরও পড়ুন