• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৯, ০৭:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৭, ২০১৯, ০৭:৪৮ পিএম

বানারীপাড়ায় ট্রিপল মার্ডারের ঘটনায় রাজমিস্ত্রি আটক

বানারীপাড়ায় ট্রিপল মার্ডারের ঘটনায় রাজমিস্ত্রি আটক
পুলিশের হাতে আটক রাজমিস্ত্রি মো. জাকির হোসেন  -  ছবি : জাগরণ

বরিশালের বানারীপাড়ায় প্রবাসীর বৃদ্ধা মা, ভগ্নিপতি ও খালাতো ভাইকে হত্যার ঘটনায় মো. জাকির হোসেন (৪০) নামের এক রাজমিস্ত্রিকে আটক করেছে পুলিশ।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরের পর তাকে আটক করা হয়। জাকির হোসেন ঝালকাঠির নলছিটি উপজেলার পূর্ব রায়পাশা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

তবে এই ঘটনার সাথে তার কতটুকু সম্পৃক্ততা রয়েছে, সে বিষয়ে এখনো পর্যন্ত কোনো তথ্য প্রকাশ করেনি পুলিশ। তাছাড়া হত্যাকাণ্ডের ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলেও জানিয়েছেন বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বানারীপাড়ার সলিয়াবাকপুরের কুয়েত প্রবাসী আব্দুর রবের বাড়ি নির্মাণকালে রাজমিস্ত্রির কাজ করেছিলেন জাকির হোসেন। সেখান থেকেই প্রবাসীর পরিবারের সঙ্গে তার সখ্য গড়ে ওঠে।

সূত্রগুলোর ধারণা, প্রবাসী স্বামী কুয়েতে থাকায় তার স্ত্রীর সঙ্গে জাকিরের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের সূত্র ধরেই একই বাড়িতে তিনটি হত্যাকাণ্ডের সূত্রপাত হতে পারে।

তবে এ বিষয়ে এখনই কিছু বলতে অপারগতা প্রকাশ করেছেন পুলিশের দায়িত্বশীল কর্মকর্তারা। বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল বলেন, জাকির নামের যে রাজমিস্ত্রিকে থানায় নিয়ে আসা হয়েছে তাকে এখনো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ হত্যাকাণ্ড সম্পর্কে চাঞ্চল্যকর কোনো তথ্য-উপাত্ত পেলে সেটা সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানানো হবে। বর্তমানে হত্যাকাণ্ডের ঘটনার রহস্য উদঘাটন এবং অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, শনিবার সকালে বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরের বাসিন্দা ও কুয়েতের একটি মসজিদের ইমাম আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭০), মেজো বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক শফিকুল আলম (৬০) এবং খালাতো ভাই মো. ইউসুফের (২২) মৃতদেহ উদ্ধার করা হয়।

এনআই

আরও পড়ুন