• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৯, ০৫:২৪ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১০, ২০১৯, ০৫:২৪ পিএম

সালিশ বৈঠকে যুবককে হত্যা করলো ছাত্রলীগ কর্মীরা

সালিশ বৈঠকে যুবককে হত্যা করলো ছাত্রলীগ কর্মীরা

যশোরে সালিশ বৈঠক চলাকালে জনি হোসেন (২৮) নামে এক যুবককে পেটে ছুরি ঢুকিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (১০ ডিসেম্বর) রাতে সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জনি একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে। 
ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ঘটনার সময় ওই মোটরসাইকেলটি রেখে পালিয়ে যান নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। নিহতের স্বজনরা জানান, নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জিএম সবুজ হাসান ও বর্তমান সভাপতি শাহিন আলম মাটি কেনাবেচার ব্যবসা করেন। তারা বিভিন্ন গ্রাম থেকে মাটি কিনে ইটভাটাসহ বিভিন্ন স্থানে বিক্রি করেন। সম্প্রতি নরেন্দ্রপুরের হাসিবের জমির মাটি কিনতে চান দুজনই।

এ নিয়ে বিরোধের সৃষ্টি হলে সোমবার সন্ধ্যার পর নরেন্দ্রপুর মাস্টারপাড়ায় দুপক্ষ সমঝোতা বৈঠকে বসে। সেখানে শাহিন আলম মোটরসাইকেল, ইজিবাইকে করে ২০-২২ জন কর্মী নিয়ে আসেন।

বৈঠকে সবুজের পক্ষে ছিলেন জনি। বৈঠক চলাকালে শাহিনের কয়েকজন কর্মী জনিকে ডেকে বুকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় গ্রামবাসী ধাওয়া করলে শাহিন ও তার কর্মীরা দৌড়ে পালিয়ে যান। তবে শাহিনের এক পায়ে সমস্যা থাকায় মোটরসাইকেল না নিয়েই অন্য বাহনযোগে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে তার মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বিষয়টি নিয়ে কোতোয়ালি থানার অফিস ইনচার্জ (ওসি) মনিরুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটেছে। তবে খুনিদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে চিরুনী তল্লাশি চালাচ্ছে বলে তিনি জানান। 

টিএফ

আরও পড়ুন