• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২০, ০৬:১৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৮, ২০২০, ০৬:১৪ পিএম

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে ৩ স্কুলছাত্রের মৃত্যু

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে ৩ স্কুলছাত্রের মৃত্যু

গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনে কাটা পড়ে ৩ স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও এক স্কুলছাত্র। মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার মহেশপুর ইউনিয়নের বিশ্বনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্ররা হলো উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও নাওরাদোলা গ্রামের মো. ফরিদ শরীফের ছেলে মো. ইয়াসিন শরীফ (১৬), একই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র হিরোন্যকান্দি গ্রামের আশরাফ আলী মিয়ার ছেলে মো. রায়হান রুহিন (১৫) এবং  দশম শ্রেণির ছাত্র একই গ্রামের মো. লাবু খন্দকারের ছেলে আল আমিন খন্দকার (১৫)।

জানা গেছে, ওই ছাত্ররা উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা দেখতে যায়। পরে ওই চারজন একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। বিশ্বনাথপুর রেল ক্রসিং পার হওয়ার সময় ভাটিয়াপাড়া থেকে ছেড়ে যাওয়া কালুখালীগামী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। তাদের বন্ধু দশম শ্রেণির ছাত্র হিরোন্যকান্দি গ্রামের মো. আহাদ তালুকদারের ছেলে মো. সোহানকে (১৫) মুমূর্ষু অবস্থায় কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

কাশিয়ানী থানার এএসআই রতন বৈরাগী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, চার বন্ধু মিলে একটি প্লাটিনা মোটরসাইকেলযোগে জয়নগর থেকে ব্যাসপুরে যাওয়ার সময়ে রেল ক্রসিং পার হতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয়।

এনআই

আরও পড়ুন