• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০১৯, ০৪:১৭ পিএম

উপজেলা পরিষদ নির্বাচন : বালিয়াডাঙ্গীতে প্রার্থী এক ডজন

উপজেলা পরিষদ নির্বাচন : বালিয়াডাঙ্গীতে প্রার্থী এক ডজন

 

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ের সীমান্তবর্তী উপজেলা বালিয়াডাঙ্গীতে প্রচার প্রচারণা শুরু হয়েছে। এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন পত্র পেতে তৃনমূল পর্যায়ে গণসংযোগ শুরু করেছেন।

এর আগে গত শনিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় আওয়ামী লীগের উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধিান্তক্রমে আগ্রহী প্রার্থীদের কাছে মনোনয়নপত্র বিক্রি শুরু করা হয়েছে।

ওই দিন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্জ দবিরুল ইসলাম উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের নিকট মনোনয়ন পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় বালিযাডাঙ্গী উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে মনোনয়পত্র সংগ্রহ করেন উপজেলা চেয়ারম্যান পদে ০৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ০৫ জন পুরুষ ও ০৫ জন মহিলা।

উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান হাবীব বুলবুল, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও লাহিড়ী ডিগ্রি কলেজের অধ্যাপক দেলওয়ার হোসেন সিদ্দিকি এবং উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল।

শফিকুল ইসলাম ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্জ দবিরুল ইসলামের ছোট ভাই। এর আগে তিনি বড়বাড়ি ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।
 
উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন সংগ্রহকারীরা হলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাসানী, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাজেদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, বড়পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দীন।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন সংগ্রহকারীরা হলেন- উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক সীমা আক্তার সুমনা, হাজেরা বেগম, জুলি আক্তার, আলেয়া বেগম এবং মীনা আক্তার।
 
নির্বাচনের জন্য প্রার্থীরা এরই মধ্যে ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁজ খবরসহ এলাকায় গণসংযোগ ও বিভিন্ন সমাবেশে যোগ দিচ্ছেন।

এসসি/