• ঢাকা
  • বুধবার, ২২ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: মে ১৪, ২০১৯, ০২:৪২ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৪, ২০১৯, ০২:৪২ পিএম

নেশা খাইয়ে সিএনজি চুরি, অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেপ্তার

জাগরণ প্রতিবেদক
নেশা খাইয়ে সিএনজি চুরি, অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেপ্তার


শরবতের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে সিএনজি অটোরিকশা চুরি করে পালানোর সময় জনতার সহায়তায় অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে আকাশ মিয়া (৩৫) ও জামাল শেখ (৩০)। এ সময় তাদের হেফাজত হতে চুরি করা সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়। সোমবার রাতে রামপুরা-বাড্ডা সড়কে এ ঘটনা ঘটে। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগ জানায়, রামপুরা-ডেমরা লিংক রোডের ত্রিমোহনী ব্রিজ ও নাগদারপাড় ব্রিজের মাঝামাঝি জায়গায় চেকপোস্ট ডিউটি করছিল খিলগাঁও থানা পুলিশ। রাতে রামপুরা থেকে ডেমরাগামী একটি সিএনজিকে থামার জন্য সংকেত দেয় পুলিশ। পুলিশের সংকেত পেয়ে সিএনজিটি রাস্তার পাশে থামিয়ে এর ভিতরে থাকা কয়েকজন লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া করে জনতার সহায়তায় তাদের মধ্যে দু'জনকে  গ্রেফতার করে।

পুলিশ সিএনজি তল্লাশি করার সময় দেখতে পায়, চালকের আসনের পাশে একজন লোক অচেতন অবস্থায় পড়ে আছে। জানা যায়, তার নাম মো. জয়নাল (৪৫)। সে সিএনজির প্রকৃত চালক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ২ জন পুলিশকে জানায়, তারা সংঘবদ্ধ সিএনজি চোর দলের সক্রিয় সদস্য। তারা সোমবার সন্ধ্যায় সিএনজি চালক জয়নালকে শরবতের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে তার সিএনজি চুরি করে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় দুইজনের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা করা হয়েছে। আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। 

এইচএম/আরআই

Space for Advertisement