• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২০, ২০১৯, ১০:০৪ এএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০১৯, ১০:১১ এএম

পুরান ঢাকায় দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভির মৃত্যু

পুরান ঢাকায় দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভির মৃত্যু

পুরান ঢাকার বংশালে মকিম বাজার এলাকার কবরস্থানে দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী মোহাম্মদ উল্লাহ অভি নিরব মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ৬ দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল বুধবার (১৯ জুন) তার মৃত্যু হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে রাখা হয়েছে।

এর আগে, গত বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ৮টার দিকে তাকে কে বা কারা মারধর করে ফেলে যায়। এ সময় অভির বন্ধু আঁখির কাজের মেয়ে অভিকে মকিম বাজার কবরস্থানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার পরিবারকে খবর দেয়। বংশাল থানা পুলিশের সহযোগিতায় প্রথমে তাকে মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এ বিষয়ে অভির বড় বোন তাসনুহা আক্তার পন্টি জানান, গত ১৩ জুন সকাল ৮ টার দিকে অভিকে ফোনে কথা বলতে দেখেন তার মা। তারপর আর তাকে বাসায় দেখা যায়নি। পরে খবর পাই সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মকিম বাজার কবরস্থানে।

বংশাল থানার এসআই নুর আলম মিয়া জানান, এ ঘটনায় থানায় ১৩ তারিখে মামলা হয়েছে। মামলা নম্বর ১৫। তবে এখনও কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি। তদন্ত চলছে। অভি ৯৯/১০০ এসসিসি রোড আরমানিটোলা বংশালের মোহাম্মদ ওলিউল্লাহের ছেলে। দুই বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট। অভির উপর হামলা, মারপিট এবং মৃত্যুর ঘটনায় নারী ঘটিত বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।
  

এইচ এম