• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৮, ২০২০, ১০:২৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৮, ২০২০, ১০:৪১ পিএম

মুখোমুখি করলেই প্রেমভাব উথলে ওঠে

মুখোমুখি করলেই প্রেমভাব উথলে ওঠে

ডা. সাবরিনা ও আরিফুল চৌধুরী দুইজনই এখন মিন্টো রোডে ডিবি কার্যালয়ে বন্দি। রিমান্ড চলছে তাদের। চলছে দফায় দফায় জিজ্ঞাসাবাদ।

করোনা টেস্টে জালিয়াতির মামলায় জোবেদা খাতুন হেলথ কেয়ার প্রতিষ্ঠানের দুই কর্ণধার আরিফুল চৌধুরী ও ডা. সাবরিনাকে এরমধ্যে বেশ কয়েকবার মুখোমুখি করা হয়েছে। কিন্তু মুখোমুখি করলেই তাদের মধ্যে প্রেমভাব উথলে ওঠে বলে জানিয়েছেন ডিবির কর্মকর্তারা।

তদন্তকারীরা বলছেন, দুজনকে যখন আলাদা করা হয়। পুরো অনিয়ম, জালিয়াতিসহ সব অপকর্মের মূল হোতা বা পরিকল্পনার বিষয়টি একে অন্যের উপর দোষ চাপাতে চান আরিফ ও ডা. সাবরিনা। অথচ তাদের যখন মুখোমুখি সামনা সামনি করে তথ্য জানতে চাওয়া হয়, তখন আগের মতো দোষারোপে ভাবটি আর থাকে না। তাদের দেখে বোঝায় যায় না, কিছুদিন আগেই তাদের গভীর সম্পর্কে ছেদ পড়েছে।

ডিবির অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন জানান, তারা দুজনে মিলে অর্থের প্রলোভন, মিষ্টি কথা দিয়েই অধিদফতর বা মন্ত্রণালয়ের কিছু কর্মকর্তাদের হাত করেছে। বিশেষ করে, ডা. সাবরিনা তার ফেসভ্যালু, চিকিৎসক পরিচিতি দিয়ে জেকেজির আরিফুলকে কাজ পাইয়ে দিয়েছে। সুতরাং, যার যার দায়িত্ব যেমন ছিল সেভাবেই তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়া হবে।

 

জাগরণ/এম ইউ

আরও পড়ুন