• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২১, ০২:২৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৯, ২০২১, ০৭:৫৯ পিএম

লাখ টাকার ফ্ল্যাটে একাই থাকতেন ওই তরুণী

লাখ টাকার ফ্ল্যাটে একাই থাকতেন ওই তরুণী

মোসারাত জাহান মুনিয়ার (২১) পরিবার কুমিল্লায় থাকেন। তিনি ঢাকায় একটি লাখ টাকার ফ্ল্যাটে একাই থাকতেন। সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার পর তার লাশ উদ্ধার করে পুলিশ।

মুনিয়া মিরপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়াশুনা করতেন। তার বাবার নাম বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান। কুমিল্লা জেলা শহরের বাসিন্দা তিনি।

রোববার (২৫ এপ্রিল) রাতে মোসারাত ফোনে বড় বোনকে জানিয়েছিলেন তিনি ঝামেলায় পড়েছেন। বিষয়টি শোনার পর তার বড় বোন সোমবার সন্ধ্যায় কুমিল্লা থেকে ঢাকায় আসেন। তিনি ওই ফ্ল্যাটে গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ পান। তালা খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরে পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী জানান, মোসারাত জাহান গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের একটি বাসা (ফ্ল্যাট-বি-৩) ভাড়া নেন। ফ্ল্যাটে একাই থাকতেন। 

সুদীপ কুমার চক্রবর্তী আরও জানান, বাড়িওয়ালার কাছ থেকে পাওয়া চুক্তিপত্রে দেখা যায় ফ্ল্যাটটি ১ মার্চ তারিখে ভাড়া নেন মুনিয়া। চুক্তিপত্র অনুযায়ী অগ্রিম দুই লাখ টাকা দিয়ে প্রতি মাসে এক লাখ টাকা ভাড়ার বিনিময়ে ওই বাসায় একাই থাকতেন ওই তরুণী।

মুনিয়ার লাশ উদ্ধারের ঘটনায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে আসামি করে মামলা করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) রাতে ওই কলেজছাত্রীর বোন নুসরাত জাহান বাদী হয়ে মামলাটি করেন। এতে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে।

বাদী মামলার এজাহারে বলেন, মিরপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী মোসারাত জাহান মুনিরা। দুই বছর আগে মুনিরা এবং সায়েম সোবহান আনভীরের (৪২) মধ্যে পরিচয় হয়। এরপর থেকে তারা বিভিন্ন রেস্তোরাঁয় দেখা করতেন। তাদের প্রায় সময় মোবাইলে ফোনে কথা বলতে দেখা যেত। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন