• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ০৮:৪৪ পিএম

আইইউবিএটিতে ইঞ্জিনিয়ারদের মিলন মেলা  

আইইউবিএটিতে ইঞ্জিনিয়ারদের মিলন মেলা  

 

মাইকে মৃদুলয়ে বাজছে মান্না দের সেই কালজয়ী গান ‘কফি হাউজের সেই আড্ডাটা আজ আর নেই’।  বহু বছর পর বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের সঙ্গে দেখা। পুরনো দিনের হারানো সেই সোনালি স্মৃতিগুলোকে আরও মধুময় করতে বন্ধুদের সঙ্গে করমর্দন, কোলাকুলি, বুকে জড়িয়ে একে অপরকে আলিঙ্গন করে তারা। তুরাগ নদীর তীরে বসন্তের মিষ্টি বাতাসে আইইউবিএটির দৃষ্টি নন্দন ক্যাম্পাসে এমনটাই চিত্র দেখা যায় রুয়েট-৮৭ সিরিজ এর ‘ফ্যামিলি ডে ২০১৯’ তে।
 

‘ঐশী জ্যোতিই আমাদের পথ প্রদর্শক’ শ্লোগানে বিপুল আনন্দ-উচ্ছ্বাস আর উদ্দীপনায় মধ্য দিয়ে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ‘ফ্যামিলি ডে ২০১৯’ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আনন্দের বাড়তি মাত্রা যোগ করতে আয়োজন করা হয় সাংস্কৃতিক পরিবেশনা, গল্প-আড্ডা, খেলাধুলা ও প্রতিযোগিতার। ওই দিন রুয়েটিয়ানদের আড্ডায় মেতেছিল আইইউবিএটির সারা ক্যাম্পাস। 
 
জাঁকজমক এই মিলনমেলার আহ্বায়ক ছিলেন আইইউবিএটির ডাইরেক্টর ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট ইঞ্জিনিয়ার মো. মফিজুর রহমান। রুয়েট-৮৭ সিরিজ’ ইঞ্জিনিয়ারদের মিলন মেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন -এটম,জুয়েল, আজাদ, রুকন, অমল, রথিন, বাবু, বিমল, পংকজ, সোনিয়া, রুবেল, রশিদ, ফিরোজ বাবুসহ আরো অনেকে। 

এএস