• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: এপ্রিল ৯, ২০১৯, ০৮:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৩, ২০১৯, ০৮:২৫ পিএম

রাবিতে ৫ দিনব্যাপী বার্ষিক চারুকলা প্রদর্শনী শুরু বৃহস্পতিবার

রাবি সংবাদদাতা
রাবিতে ৫ দিনব্যাপী বার্ষিক চারুকলা প্রদর্শনী শুরু বৃহস্পতিবার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ৫ দিনব্যাপী বার্ষিক চারুকলা প্রদর্শনী শুরু হচ্ছে আগামী ১১ এপ্রিল (বৃহস্পতিবার)। বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের আয়োজনে এদিন সকাল সাড়ে ১১টায় প্রদর্শনী শুরু হয়ে চলবে ১৫ এপ্রিল বিকাল ৫টা পর্যন্ত।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকালে এ তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সভাপতি অধ্যাপক ড. সুশান্ত কুমার অধিকারী।

ড. সুশান্ত কুমার অধিকারী জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন একাডেমিক ভবন (চারুকলা অনুষদ) চত্বরে এ প্রদর্শনীর উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান। সেখানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা, অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া।

এছাড়াও শিল্পচার্য জয়নুল আবেদিন একাডেমিক ভবনে (চারুকলা অনুষদ চত্বর) চলা প্রদর্শনী প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। অনুষ্ঠানে অধুনালুপ্ত রাজশাহী চারু ও কারুকলা মহাবিদ্যালয় পরিচালনা পর্ষদের সহ-সভাপতি অ্যাডভোকেট মহসীন খানকে সম্মাননা এবং প্রদর্শনী শেষে শিক্ষার্থীদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হবে।

এসসি/

 

Space for Advertisement