• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১২, ২০২১, ০৯:৪০ এএম
সর্বশেষ আপডেট : মে ১২, ২০২১, ১১:০৭ এএম

জাবি ক্যান সোসাইটির ঈদসামগ্রী বিতরণ

জাবি ক্যান সোসাইটির ঈদসামগ্রী বিতরণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীদের দ্বারা প্রতিষ্ঠিত ও পরিচালিত সামাজিক সংগঠন সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস অ্যান্ড নেটওয়ার্কিং সোসাইটি (ক্যান সোসাইটি) দুস্থ মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করেছে।

মঙ্গলবার (১১ মে) ‘ক্যান-এর সাথে ঈদের খুশি’ এই স্লোগানে একটি ঈদ ক্যাম্পেইন আয়োজনের মধ্য দিয়ে ঢাকার কল্যাণপুরে সুবিধাবঞ্চিত পঞ্চাশটি পরিবারকে এই ঈদসামগ্রী বিতরণ করেন তারা। 

ঈদসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, চিনি, তেল, লবণ, সেমাই, পেঁয়াজ, রসুন, আলুসহ অন্যান্য খাদ্যসামগ্রী। খাদ্যসামগ্রী বিতরণের সময় সেখানে ক্যান সোসাইটির প্রেসিডেন্ট শাহরিয়ার ইসলাম হিমেল, ভাইস প্রেসিডেন্ট মেরাজ ভূঁইয়া মুগ্ধ, ট্রেজারার আনুয়ারুল ইসলাম প্রবালসহ সদস্য ও সহযোগীরা উপস্থিত ছিলেন। 
 
ক্যান সোসাইটির প্রেসিডেন্ট শাহরিয়ার হিমেল বলেন, “ক্যান সোসাইটি সব সময় মানুষের জন্য কাজ করছে এবং সাইবার ক্রাইম থেকে বাঁচানোর জন্য সচেতনতা বাড়িয়ে যাচ্ছে। বর্তমানে করোনায় প্রচুর মানুষ কাজ হারিয়ে খুবই অসুবিধায় আছে। তাদের কথা ভেবেই ক্যান সোসাইটির এই ছোট্ট আয়োজন। আমরা মনে করি এই সময়ে আমাদের যাদের সামর্থ্য আছে তাদের সবার পাশে দাঁড়ানোটা দায়িত্ব। এই সহমর্মিতা সেই মানুষগুলোর প্রাপ্য। আমরা সেই দায়িত্বই পালন করছি।”
   
সাইবারক্রাইম অ্যাওয়ারনেস অ্যান্ড নেটওয়ার্কিং সোসাইটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা প্রতিষ্ঠিত এবং পরিচালিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন যেটি ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে, নিরাপদ সাইবার জগৎ তৈরির উদ্দেশ্য নিয়ে তার যাত্রা শুরু করে।