• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১, ০৫:১৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২১, ০৯:১৮ পিএম

জাবিসাসকে এসি উপহার দিল ওয়াল্টন

জাবিসাসকে এসি উপহার দিল ওয়াল্টন
ছবি- দৈনিক জাগরণ

স্বাধীন বাংলাদেশের ক্যাম্পাস ভিত্তিক প্রথম সাংবাদিক সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে (জাবিসাস) এসি উপহার দিয়েছে দেশের জনপ্রিয় ইলেক্ট্রিক পণ্যের ব্র্যান্ড ওয়াল্টন।

শুক্রবার (১৭ অক্টোবর) জাবিসাসের সভাপতি মাহবুব আলম ও কোষাধ্যক্ষ মোঃ আলকামা আজাদ দুই টনের এই এসিটি সাভারের ওয়াল্টন প্লাজা থেকে গ্রহণ করেন।

ওয়াল্টনের পক্ষ থেকে জাবিসাসকে উপহার দেয়া এসিটি ভয়েস কন্ট্রোল। যা দেশের বাজারে প্রথম নিয়ে এসেছে দেশীয় ব্র্যান্ড ওয়াল্টন।

এই সময় জাবিসাসের সভাপতি মাহবুব আলম ওয়াল্টন পরিবারকে ধন্যবাদ জানিয়ে বলেন, জাবিসাসকে এমন অত্যাধুনি এসিটি দেয়ায় আমরা অনেক বেশি আনন্দতি। আমি আশা করি জাবিসাস অফিসে সুন্দর পরিবেশ সৃষ্টি হওয়ায় সদস্যদের মাঝে কাজের আগ্রহ আরও বৃদ্ধি পাবে।

এ বিষয়ে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর (ডিএমডি) মোঃ হুমায়ুন কবীর বলেন, বাজারে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ওয়াল্টনের ভয়েস কন্ট্রোল এই এসিটি। তাই জাবিসাসকে আমরা অত্যাধুনিক এই এসিটিই দিয়েছি। আশা করি এর মাধ্যমে জাবিসাসের কাজের পরিবেশ আরও সুন্দর ও গতিশীল হবে।

প্রসঙ্গত, ১৯৭২ সালের ৩ই এপ্রিল প্রতিষ্ঠা লাভ করে জাবিসাস। এই সংগঠন ৫০ বছরে পা রাখবে আগামী বছর। শুরু থেকেই বস্তুনিষ্ঠতা, পেশাদারিত্ব ও আপোষহীনতার দীপ্ত পদচিহ্ন নিয়ে এগিয়ে চলেছে জাবিসাস। জাবিসাস থেকে গড়ে ওঠেছে দেশে-বিদেশি অনেক নামকরা সাংবাদিক।

এছাড়া সংগঠনটি শুরু থেকেই সবকিছুর উপর পেশাদারিত্বকে প্রাধান্য দিয়ে আসছে। দুর্নীতির বিরুদ্ধে সংঘটিত আন্দোলনে জাবিসাসের আপোষহীন এবং বস্তুনিষ্ঠ অবস্থানের কারণেই পত্রিকার পাতায় ওঠে এসছে প্রকৃত ঘটনা। এই পথচলায় নানা ঘাত প্রতিঘাত সত্ত্বেও জাবিসাস বজায় রেখেছিল তার পেশাদারিত্ব ও ন্যায়সঙ্গত অবস্থান। বস্তুনিষ্ঠতা রক্ষার্থে ক্যারিয়ার ও জীবনের ঝুঁকি নিয়ে তুলে ধরেছেন বিশ্ববিদ্যালয়ের কল্যাণের কথা।

এসকে