• ঢাকা
  • শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০১৯, ১২:১৫ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৯, ২০১৯, ১২:২২ পিএম

বিয়ে করছেন সৃজিত-মিথিলা

জাগরণ ডেস্ক
বিয়ে করছেন সৃজিত-মিথিলা
সৃজিত মুখার্জি ও রাফিয়া রশিদ মিথিলা

গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর আবারো বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা। সব সমালোচনা ও গুঞ্জনকে উড়িয়ে দিয়ে অবশেষে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ ববন্ধে আবদ্ধ হচ্ছেন তিনি। শোনা যাচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি তারা বিয়ে করতে চলেছেন।

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে এমনই খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

এর আগে, আরেক গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ায়। এরপর শোনা যায় কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করছেন মিথিলা। আসে বিয়েরও গুঞ্জন। অবশেষে সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ের গুঞ্জণ সত্য হতে চলছে।  

সম্প্রতি নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমীর সঙ্গে মিথিলার কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হলে সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। এ সময়ও সৃজিতকে তার পাশে দাঁড়াতে দেখা যায়। সেই সময় ভক্তদের অনেকেই সৃজিতকে মিথিলার প্রকৃত প্রেমিক বলে আখ্যা দিয়েছেন। যদিও নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের গুঞ্জনকে বরাবরই গুজব বলেই উড়িয়ে দিয়েছেন মিথিলা।

কলকাতায় সৃজিতের পরিবারিক অনুষ্ঠানে মিথিলা

কিন্তু কলকাতা বা বাংলাদেশে সাম্প্রতিক সময়ে তাদের একসঙ্গে বহুবার পাওয়া গিয়েছে। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তাদের নিয়মিত উপস্থিত দেখা যায়। 

শোনা যাচ্ছে, সম্প্রতি মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। কয়েক দিন আগেও তাদের একসঙ্গে ঢাকা আর্মি স্টেডিয়ামে ফোক ফেস্টেও দেখা যায়।

গত মার্চে অর্ণবের গানের একটি ভিডিওচিত্রে একসঙ্গে হাজির হন সৃজিত ও মিথিলা। কাজের সূত্রেই দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর তা
ভাল লাগায় রূপ নেয়।

এমএবি/এমকেএইচ

আরও পড়ুন