• ঢাকা
  • শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০১৯, ০৪:৫০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৯, ২০১৯, ০৪:৫০ পিএম

প্রেমের কথা স্বীকার, শিগগিরই বিয়ে করবেন জয়া !

বিনোদন ডেস্ক
প্রেমের কথা স্বীকার, শিগগিরই বিয়ে করবেন জয়া !
জয়া আহসান

সাক্ষাৎকারে সম্পর্কের বিষয়ে রাখঢাক না রেখেই মুখ খুললেন জয়া আহসান। তিনি বলেন, ‘আমি প্রেম করছি। তিনি বাংলাদেশের, তবে সিনেমা ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি।’ 

সুদর্শন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানকে ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেত্রী জয়া আহসান। সেই সংসার ২০১১ সালে ভেঙে যায়। তাদের আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদও হয়েছে।

এরপর নিজের মতো করে পৃথিবীটা গুছিয়ে নিয়েছেন জয়া। মন দিয়েছেন অভিনয়ে। গেল কয়েক বছর ধরে তিনি কলকাতার সিনেমায় রাজত্ব করে বেড়াচ্ছেন। সেখানকার সবচেয়ে প্রভাবশালী অভিনেত্রীদের একজনে পরিণত হয়েছেন।

সে জনপ্রিয়তায় যেমন তেমনি ব্যবসায়িক সাফল্যেও। একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন, বাজিমাত করছেন।

সম্প্রতি জুটি বেঁধেছেন তিনি বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। এটাই দুজনের প্রথম সিনেমা। নাম ‘রবিবার’। পরিচালক অতনু ঘোষ। নতুন এই ছবি নিয়ে জয়া গেল ১৮ নভেম্বর সাক্ষাৎকার দিয়েছেন টাইমস অব ইন্ডিয়াকে।

সেখানে নিজের প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি। 

এদিকে, কলকাতার বেশ কিছু সূত্র বলছে জয়া আহসান শিগগিরই সংসার পাতবেন বলে স্থির করেছেন। পাত্র তো পছন্দ করাই আছে। এখন কেবল নিজেকে দেয়ার মতো কিছুটা সময় ও সুযোগের অপেক্ষায় রয়েছেন দুই বাংলার দর্শকনন্দিনী জয়া আহসান।

নির্মাতা অরিন্দম শীলের হাত ধরে কলকাতার সিনেমার পা রাখেন জয়া আহসান। সেখানে পারে কলকাতার আরেক জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠে। সেই সম্পর্ক প্রেমের বলে গুঞ্জন শোনা যায়। তবে এ বিষয়টির কোনো প্রমাণ মিলেনি।

বর্তমানে সৃজিত বাংলাদেশের আরেক বিতর্কিত মডেল ও অভিনেত্রী মিথিলার সঙ্গে প্রেম করছেন। আসছে ফেব্রুয়ারিতে তারা বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছে।


টিএফ

আরও পড়ুন