• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২০, ২০১৯, ০২:০৭ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২০, ২০১৯, ০২:০৮ পিএম

স্বামীকে নিয়ে শ্বশুর বাড়ি ছাড়লেন রানি মুখার্জি

স্বামীকে নিয়ে শ্বশুর বাড়ি ছাড়লেন রানি মুখার্জি

স্বামী আদিত্য চোপড়াকে নিয়ে শ্বশুরবাড়ি ‘চোপড়া ম্যানসন’ ছাড়লেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি।

বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে চলচ্চিত্র পরিচালক যশ চোপড়ার মুম্বাইয়ের সবচেয়ে অভিজাত এলাকা জুহুর বিশাল বাংলোতেই থাকছিলেন রানি। যশ চোপড়ার মৃত্যুর পর শাশুড়ি পামেলা চোপড়া ও দেবর উদয় চোপড়াকে সঙ্গে নিয়ে ওই বাড়িতেই থাকতো তারা। 

তবে বিষয়টি যে খুব গুরুতর, তেমনটা নয়। কোনো ঝগড়া বা মনোমালিন্যের কারণে নয়। শোনা যাচ্ছে, রানি ও আদিত্য চোপড়া ম্যানসনের সামনেই একটা বাংলো কিনেছেন। সেখানেই মেয়ে আদিরাকে নিয়ে থাকবেন এ দম্পতি।

শোনা যাচ্ছে, মেয়ে আদিরাকে ক্যামেরার ফ্ল্যাশ ও প্রচারণার আলো থেকে দূরে রাখতেই আলাদা থাকতে শুরু করেছেন রানি মুখার্জি ও তার স্বামী। বলিউডের তারকাসন্তানরা সব সময় মিডিয়ার মনোযোগে থাকেন। কিন্তু সেটা চান না এ দম্পতি। রানির স্বামী চান, তারকাসন্তানের মতো নয়, একেবারের সাধারণ মানুষের মতো বেড়ে উঠুক তাদের আদুরে কন্যা। আর সে কারণেই এ সিদ্ধান্ত।

২০১৪ সালে ইতালিতে অনেকটা চুপিচুপিই বিয়েপর্ব সেরেছিলেন রানি মুখার্জি ও আদিত্য চোপড়া। ২০১৫ সালেই তাদের জীবনে আসে আদিরা।

অনেক দিন পর ‘হিচকি’ দিয়ে গেল বছর বলিউডে ফেরেন রানি মুখার্জি। ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়। পত্রপত্রিকার খবর, বিশ্বব্যাপী এ ছবির আয় ২০০ কোটি রুপি ছাড়িয়েছে। রানিকে আগামীতে ‘মর্দানি টু’ সিনেমায় দেখা যাবে। এতে তিনি পুলিশের ভূমিকায় অভিনয় করছেন।

সূত্র : জি নিউজ


টিএফ

আরও পড়ুন