• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২১, ০২:০৮ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৭, ২০২১, ০৩:১৫ পিএম

গণমাধ্যমের ওপর ক্ষোভ ঝাড়লেন আনুশকা

গণমাধ্যমের ওপর ক্ষোভ ঝাড়লেন আনুশকা

তারকাদের ব্যক্তিগত জীবন চাইলেও ব্যক্তিগত থাকে না। পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স যে তাদের চারপাশে ঘোরাফেরা করে। তাইতো ব্যক্তিগত নানা মুহূর্তের ছবি সামনে চলে আসে। এসব কর্মকাণ্ডে বেশ বিরক্ত হন তারকারা। 

এবার পাপারাজ্জিদের ওপর ক্ষোভ ঝাড়লেন বলিউড সুন্দরী আনুশকা শর্মা। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, স্বামী বিরাট কোহলির সঙ্গে বাসায় ব্যালকনিতে অবসর সময় কাটাচ্ছিলেন আনুশকা। দূর থেকে একটি গণমাধ্যমের ক্যামেরাবন্দি হন তারা। এই ছবি গণমাধ্যমটি প্রকাশও করে। এতেই নাখোশ তিনি। 

আনুশকা ইন্সটাগ্রাম স্টোরিতে লেখেন, “আমাদের ব্যক্তিগত জীবনে এভাবে চুরি করে ঢোকা বন্ধ করুন। এটা নোংরামি। এখুনি বন্ধ করুন এই সব। আমি এই ফটোগ্রাফার ও সংবাদ সংস্থার তীব্র নিন্দা করছি।”

এ প্রসঙ্গে গণমাধ্যমে তিনি বলেন, “করোনা আমাদের জন্য খারাপ সময় নিয়ে এসেছে। তার মধ্যেও আমার মা হওয়ার খবর কিছুটা হলেও আমদের জীবনে শান্তি এনেছে। নতুন ভাবনা এসেছে মনে। আমরা শুধু ডাক্তারের কাছে যাওয়ার জন্য বাইরে যাচ্ছি। আর সেখানেও ক্যামেরা তাক করে বসে আছেন সবাই। এসব এখন বন্ধ হওয়া উচিত।”

যদিও এই বিষয়টি নিয়ে বিরাট কোহলি কোনো মন্তব্য করেননি। তবে আনুশকার এই ইন্সটাগ্রাম স্টোরি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
 

আরও পড়ুন