• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৯, ২০১৯, ০২:১৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ৯, ২০১৯, ০৯:১২ পিএম

লাইভে জ্যান্ত অক্টোপাস খেতে গিয়ে বিপাকে নারী ব্লগার

লাইভে জ্যান্ত অক্টোপাস খেতে গিয়ে বিপাকে নারী ব্লগার

খেতে বসে খাবারই যদি চড়াও হয় আপনার উপর? সম্প্রতি একজন চীনা ব্লগারের সাথে এমন ঘটনাই ঘটেছে। খাবারের প্লেট থেকে খাবার জ্যান্ত হয়ে উঠে এমনই এক মারাত্মক ঘটনা ঘটিয়েছে! 

জ্যান্ত অক্টোপাস অর্ডার করেছিলেন এই চীনা মহিলা। খাবার খাওয়ার সময় সোশ্যাল মিডিয়াতে লাইভ স্ট্রিমিং করছিলেন তিনি। ঘটনার ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে অনলাইনে। খাদ্য জ্যান্ত অবস্থায় খাদককে কামড়ে ধরে। অক্টোপাসের শুঁড় থেকে মুক্ত হতে প্রাণপণ চেষ্টা করেন। যন্ত্রণাদায়ক লড়াইয়ের শেষে নিজের চেহারা খামচে ধরা অক্টোপাসকে টেনে ফেলে দিতে সক্ষম হন ওই মহিলা।

প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায় যে, ওই মহিলা ভয়ে আর যন্ত্রণায় তীব্র আর্তনাদ করছেন। প্রাণপণে তিনি চাইছেন তাঁর মুখ খামচে ধরা ওই সামুদ্রিক প্রাণিটির শুঁড়গুলিকে সরিয়ে ফেলতে। শেষে দেখা যাচ্ছে অক্টোপাস শুঁড় দিয়ে ওই মহিলার চোখের নীচের পাতা টেনে ধরেছে, মহিলাও প্রাণ পণে টেনে যাচ্ছেন সরাতে! যেভাবে অক্টোপাস মহিলার ঠোঁট কামড়ে ধরে টানে তা রীতিমতো ভীতিকর। 

অবশেষে প্রাণপণ চেষ্টার পর অক্টোপাসের কবল থেকে মুক্ত হন ওই মহিলা।

এই ব্লগার চীনের ফটো শেয়ার করার অ্যাপ্লিকেশন কুয়াশিউতে লাইভ স্ট্রিমিং করছিলেন। এই অভিজ্ঞতার পরে আশা করাই যায় আর জীবনে তিনি, জ্যান্ত অক্টোপাস খেতে যাবেন না। এই ভয়ানক ঘটনাটির ফলে তাঁর গালের উপর একটি ছোট ক্ষত তৈরি হয়েছে।

অক্টোপাস সাধারণত নিজেকে রক্ষা করার জন্য বা শিকার ধরার ধরার জন্য নিজের শুঁড় বা tentacles ব্যবহার করে।

এই ভিডিওটি প্রথম ওয়েইবো'র মতো চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে শেয়ার করা হয়েছিল এবং সেখানে থেকেই ভাইরাল হয়ে পড়ে। অনলাইনে লক্ষ লক্ষ মানুষ তাঁদের মতামত জানিয়েছেন। অনেকেই অক্টোপাসকে জীবিত খাওয়ার চেষ্টা করার জন্য এই মহিলার কড়া সমালোচনা ও নিন্দাও করেছেন।

ডেইলি মেইল

এসকে