• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৩, ২০১৯, ১২:৪২ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৩, ২০১৯, ০২:৫৯ পিএম

সন্ধ্যায় বিজয় উৎসব

দিল্লি আসছে ২০ হাজার বিজেপি কর্মী

দিল্লি আসছে ২০ হাজার বিজেপি কর্মী


লোকসভা লোকসভা নির্বাচনে বিজয় এখন নরেন্দ্র মোদীর হাতের মুঠোয়। বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফেরা এখন নিশ্চিত বিজেপির। মোদী নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স (এনডিএ) সর্বশেষ খবর অনুযায়ী পেয়েছে ৩২৭টি আসন। সরকার গঠন করতে আসন প্রয়োজন ২৭২টি। অবশ্য এবার জোটের প্রয়োজনই নেই মোদীর বিজেপির। কারণ এককভাবেই তারা পেয়েছে ২৮০টি আসন। অর্থাৎ দিল্লির গদিতে আসীন থাকছেন মোদীই। আর তাই আজ সন্ধ্যায় বিজয় উৎসব করার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। আর এ কারণে তাদের ২০ হাজার কর্মীকে আজ সন্ধ্যায় নয়াদিল্লিতে পার্টির সদর দফতরে আমন্ত্রণ জানিয়েছে।

দলীয় নেতাদের বক্তব্য, একটি বৃহৎ সমাবেশের পরিকল্পনা করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ‘মহা-স্বাগতম' জানাতে। এর জন্য দলের পক্ষে সমস্ত বিজয়ী প্রার্থীকে ২৫ মে-র মধ্যে নয়াদিল্লিতে আসতে বলে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন, তার দল পাঁচ বছর ক্ষমতায় থাকার পরে ঐতিহাসিক ভাবে দ্বিতীয় পর্যায়ে ক্ষমতায় আসতে চলেছে পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে।

মঙ্গলবার এনডিএ-র একটি সমাবেশ ছিল। সেখানে প্রধানমন্ত্রী মোদীকে ফুলের মালায় বরণ করে নেন জোটের সদস্যরা। আগামি পাঁচ বছরে কৃষকদের রোজগার দ্বিগুণ করা পরিকাঠামোয় উন্নতি করার ব্যাপারে প্রতিশ্রুতির কথা জানিয়েছে এনডিএ।

সূত্র : এনডিটিভি

এসজেড