• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৪, ২০১৯, ০২:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৪, ২০১৯, ০২:৩৭ পিএম

এবার গুলি ওহাইয়োতে, নিহত ১০

এবার গুলি ওহাইয়োতে, নিহত ১০
এই নেড পিপারস বারেই গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।


এল পাসোর ওয়ালমার্টে গুলিবর্ষণের ঘটনার কয়েক ঘণ্টার পরেই আবারো যুক্তরাষ্ট্রে গুলিবর্ষণের ঘটনা ঘটলো। ওহাইয়ো অঙ্গরাজ্যের ডেটনের একটি বারে এলোপাথারি গুলিতে কমপক্ষে ১০ জন মারা গেছেন। এছাড়া আরো বেশ কয়েকজন আহত হওয়ার খবর নিশ্চিত করেছে বেশ কয়েকটি সংবাদ মাধ্যম।  

স্থানীয় সময় রাত ১টার দিকে এই ঘটনা ঘটে। অাহতদের স্থানীয় কয়েকটি হাসপাতালে নেয়া হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।   

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত বেশ কয়েকটি ছবি ও ভিডিওতে লোকজনকে দৌঁড়াতে এবং টানা গুলির শব্দ শোনা গেছে। ছবি ও ফুটেজ দেখে জানা গেছে ফিফথ স্ট্রিটের ‌‘নেড পিপারস’ বারের সামনে স্বয়ংক্রীয় অস্ত্র দিয়ে গুলি করা হয়েছে। তবে হামলাকারির ছবি পাওয়া যায়নি।

জে উইলিয়ামস নামের এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, পাশে র‌্যাপ সঙ্গীতের একটি অনুষ্ঠান উপভোগ করছিলেন তারা। হঠাৎই গুলিবর্ষণের শব্দ পাওয়া গেলে অনুষ্ঠান বন্ধ করে তাদের দ্রুত নিরাপদ স্থানে চলে যাওয়ার অনুরোধ করা হয়। তিনি আরো বলেন, ‘পুলিশের গাড়ি আর অনেকগুলো অ্যাম্বুলেন্স দেখেছি। ভীষণ অবাক হয়েছি। এটি বেশ শান্তিপ্রিয় এলাকা। এখানে এ ধরনের ঘটনা ভাবা যায় না।’

এলাকাটি পুলিশ, নিরাপত্তা বাহিনী ও এফবিআই সদস্যরা ঘিরে রেখেছেন। এলাকাবাসীকে ঘর হতে বের হতে নিষেধ করা হয়েছে।

সূত্র : বিবিসি

এসজেড

আরও পড়ুন