• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৫:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৫:৩৫ পিএম

মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মমতা

মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মমতা
বাঁ থেকে- ভারতের পঞ্চদশ প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদরদাস মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ভারতের পঞ্চদশ প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদরদাস মোদীর জন্মদিন আজ। ১৯৫০ সালের ১৭ সেপ্টেম্বর দেশটির গুজরাট রাজ্যের মহেসানা জেলার বড়নগর নামক এলাকায় ঘাঞ্চী তেলী সম্প্রদায়ের এক পরিবারে জন্মগ্রহণ করেন এই নেতা। 

নিজেকে একজন হিন্দু জাতীয়তাবাদী হিসেবে দাবী করা এই রাজনৈতিকের ৬৯তম জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ভারতীয় বার্তা সংস্থা এনডিটিভি  প্রকাশিত এক খবরে বলা হয়য়, স্থানীয় সময় সকালে এক টুইটার পোস্টে দিনটি উপলক্ষে প্রধানমন্ত্রী মোদীকে নিয়ে শুভেচ্ছাবার্তা দেন মমতা। ।

মমতা তার টুইট বার্তায় লেখেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।' হিন্দির পাশাপাশি বাংলা ভাষাতেও ভারতীয় পঞ্চদশ প্রধানমন্ত্রীকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের এই নেত্রী।

গণমাধ্যমের দাবি, বুধবার (১৮ সেপ্টেম্বর) রাজধানী নয়া দিল্লিতে মোদীর সঙ্গে এক আনুষ্ঠানিক সাক্ষাতের কথা রয়েছে মমতার। এদিন বিকাল সাড়ে ৪টার দিকে তিনি প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে সাক্ষাৎ করতে পারেন।

গত লোকসভা নির্বাচনের পর এবারই প্রথম মোদীর মুখোমুখি হতে যাচ্ছেন মমতা। যেখানে তিনি সদ্য প্রকাশিত আসামের এনআরসি এবং কাশ্মীরসহ নিজের রাজ্যের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করতে পারেন বলে জানা গেছে।

এসকে