• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩০, ২০১৯, ০৬:১১ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩০, ২০১৯, ০৬:১১ পিএম

যুক্তরাষ্ট্রে হ্যালোইন পার্টিতে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

যুক্তরাষ্ট্রে হ্যালোইন পার্টিতে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের একটি হ্যালোইন পার্টিতে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত তিনজনের প্রাণহানি হয়েছে। তাছাড়া আহত হয়েছে আরও কমপক্ষে নয়জন।

কর্তৃপক্ষের বরাতে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স জানায়, মঙ্গলবার (২৯ অক্টোবর) স্থানীয় সময় রাত ১০টা ৪৫ মিনিটে অঙ্গরাজ্যটির দক্ষিণ লং বিচ এলাকার একটি বাড়িতে মর্মান্তিক এ হামলাটি ঘটে। পরবর্তী সময়ে স্থানীয়রা একাধিক গুলির শব্দ শুনে তাৎক্ষণিক পুলিশ এবং দমকল কর্মীদের অবহিত করেন।

সূত্রের বরাতে গণমাধ্যমের দাবি, জরুরি সেবা সংস্থার কর্মীরা ঘটনাস্থলে আসার পর সেখানে তিনটি মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখেন। এ সময় গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে তাৎক্ষণিক হাসপাতালে পাঠানো হয়। যদিও পরবর্তীকালে আরও চারজনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উদ্ধার অভিযানে অংশ নেওয়া লং বিচ ফায়ার ডিপার্টমেন্টের কর্মকর্তারা জানান, মঙ্গলবার রাতে হ্যালোইন উৎসব চলাকালে হুডি পরিহিত অজ্ঞাত দুইজন লোক বাড়িতে প্রবেশ করে একের পর এক গুলি চালাতে শুরু করে। যদিও তাদের এই হামলাটির পেছনে ঠিক কী উদ্দেশ্য ছিল তা এখন পর্যন্ত জানা যায়নি। 

এ দিকে দমকল দপ্তরের মুখপাত্র জ্যাক হেফলিন বলেছেন, ‘বন্দুক হামলায় নিহত তিনজনই প্রাপ্তবয়স্ক পুরুষ। তাছাড়া হতাহতদের প্রায় সবার বয়স ২০ বছরের ঊর্ধ্বে।’

অপর দিকে প্রতিবেশীরা ‘লস অ্যাঞ্জেলস টাইমসকে’ জানান, হামলার সময় বাড়িটিতে অনেক গোলাগুলির শব্দ শোনা যায়। এ সময় বন্দুকধারীরা অন্তত ২০টির অধিক গুলি ছুঁড়েছিল।

এসকে

আরও পড়ুন