• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২, ০৪:০২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২২, ০১:৫৯ এএম

বাচ্চাদের তাড়াতে মন্ত্রীপুত্রের গুলি, অতঃপর গণধোলাই

বাচ্চাদের তাড়াতে মন্ত্রীপুত্রের গুলি, অতঃপর গণধোলাই

খামার বাড়িতে ক্রিকেট খেলছিল গ্রামের বাচ্চারা। তাদের তাড়াতে গিয়ে গুলি নিক্ষেপ করল বিহার রাজ‍্যের বিজেপি মন্ত্রীর পুত্র। এরপর মন্ত্রী পুত্রকেও বেধড়ক মারধর করল জনতা। ঘটনার জেরে তীব্র চাঞ্চল‍্যকর অবস্থার সৃষ্টি হয় বিহারের পশ্চিম চম্পারণ এলাকায়।

সূত্রের খবর, ভারতের বিহার রাজ‍্যের পর্যটনমন্ত্রী নারায়ণ প্রসাদের হরদিয়ার খামারবাড়িতে রবিবার সকালে ক্রিকেট খেলছিল গ্রামের কয়েকটি বাচ্চা। সেই খবর পেয়ে তাদের তাড়াতে এসে গুলি চালান মন্ত্রীর পুত্র বাবলু কুমার প্রসাদ। ফলে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। দৌড়ে পালাতে গিয়ে পদপৃষ্ট হন এক শিশুসহ ৬ জন। এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে জড়ো হন গ্রামবাসী। তারপরই পিস্তল কেড়ে নিয়ে বেদম পেটানো হয় মন্ত্রীর পুত্রকে। নাম্বার প্লেট খুলে নিয়ে ভাঙ্চুর করা হয় মন্ত্রীর গাড়িও।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। পুলিশ এসে উদ্ধার করেন বাবলুকে। বাবলু প্রসাদের পিস্তলটি বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানান চম্পারণ জেলার পুলিশ সুপার উপেন্দ্র বর্মা।

পুলিশ সূত্রে খবর, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রামবাসীদের পাশাপাশি আহত হয়েছেন মন্ত্রীপুত্র বাবলুও। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী। ঘটনার জেরে বিজেপির ওই মন্ত্রীকে ধিক্কার জানিয়েছেন বিরোধীদলগুলো।

অবশ‍্য অভিযোগ অস্বীকার করে পুরোটাকেই রাজনৈতিক চক্রান্ত বলে দাবি করেছেন মন্ত্রী। তাঁর দাবি, সমস্তটাই ভিত্তিহীন অভিযোগ। খামারবাড়িটি একদল লোক দখল করার চেষ্টা চালাচ্ছিল, তাঁর পুত্র সেখানে গেলে মারধর করা হয় তাঁকে। পুরো জিনিসটিতেই রাজনৈতিক ষড়যন্ত্রের ছায়া দেখছেন মন্ত্রীমহোদয়।