• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৬, ২০১৯, ১২:১১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৬, ২০১৯, ০২:২২ পিএম

রিফাত হত্যা 

মিন্নির জিজ্ঞাসাবাদ চলছে বরগুনা পুলিশ লাইন্সে

মিন্নির জিজ্ঞাসাবাদ চলছে বরগুনা পুলিশ লাইন্সে

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষি ও রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইন্সে নেয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৯টায় বরগুনা পৌরসভার মাইঠা এলাকায় নিজ বাসা থেকে মিন্নিকে পুলিশ লাইন্সে নেয়া হয়।

মিন্নিকে আসামিদের শনাক্ত করণের পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

তিনি জানান, মিন্নি রিফাত হত্যা মামলার প্রধান অর্থাৎ ১ নম্বর সাক্ষি। তার সামনেই রিফাতকে কুপিয়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সে ঘটনার প্রত্যক্ষদর্শীও।

এ কারণে মঙ্গলবার সকালে থানা পুলিশ গিয়ে মিন্নিকে তার বাসা থেকে পুলিশ লাইন্সে এ নিয়ে আসে। তবে তাকে এখন পর্যন্ত গ্রেপ্তার বা আটক দেখানো হয়নি।

পুলিশ সুপার আরো বলেন, এখন পর্যন্ত এজাহারভুক্ত এবং সন্দেহজনক অনেক আসামিকেই গ্রেপ্তার করা হয়েছে। এদের শনাক্ত করার জন্যই মিন্নিকে নিয়ে আসা। পাশাপাশি ভাইরাল হওয়া ভিডিও ফুটেজ এবং মিন্নি জড়িত যে প্রশ্ন উঠেছে সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, গত ২৬ জুলাই বরগুনা সরকারি কলেজের সামনে কলেজ ছাত্র রিফাত শরীফকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে বন্ড বাহিনী। এসময় তাকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করেন স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি।

তবে হত্যার ঘটনায় তিনটি ভিডিও ফুটেজ ভাইরাল হলে রিফাতের হত্যার ঘটনার সাথে মিন্নি’র সম্পৃক্ততার অভিযোগ উঠে। তবে সর্বশেষ রিফাতের বাবা দুলাল শরীফ তার ছেলের হত্যার পরিকল্পনার সাথে মিন্নির জড়িত থাকার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন এবং তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের দাবি জানান।

কেএসটি
 

আরও পড়ুন