• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৩০, ২০১৯, ১০:১৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৩০, ২০১৯, ১০:১৮ পিএম

রিফাত হত্যাকাণ্ডে যারাই জড়িত কেউই রেহাই পাবে না : আইজিপি

রিফাত হত্যাকাণ্ডে যারাই জড়িত কেউই রেহাই পাবে না : আইজিপি
আইজিপি জাবেদ পাটোয়ারী রংপুর পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয়ের উদ্বোধন করছেন ছবি : জাগরণ

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী বলেছেন, ‘রিফাত হত্যাকাণ্ডে যারাই জড়িত, তাদের কেউ রেহাই পাবে না। শুধু তাই নয়, সাম্প্রতিক সময়ে যেসব খুন, ধর্ষণ হয়েছে, তাদের কেউও রেহাই পাবে না। তিনি বলেন, ভিডিও ফুটেজ দেখে এ পর্যন্ত আমরা ১৩ জনকে শনাক্ত করতে পারলেও গ্রেফতার করেছি আটজনকে। শুধু এফআইওতে যাদের নাম আছে, তারা ছাড়াও সন্দেহভাজন অনেককে গ্রেফতার করা হবে। তবে আসামিরা যাতে কোনোভাবেই দেশের বাইরে পালিয়ে যেতে না পারে, সে জন্য সকল ইমিগ্রেশনে আমরা তাদের ছবিসহ বিস্তারিত পাঠিয়েছি। তাদের গ্রেফতারে পুলিশের পাশাপাশি টেররিজম ইউনিট, সিআইডি, পিবিআই, র‌্যাব একসাথে কাজ করছে। অতএব গ্রেফতার তাদের হতেই হবে।’

রোববার (৩০ জুন) রংপুর পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয় উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন আইজিপি।

দুই দিনের সফরে আইজিপি রোববার বিকালে রংপুরে এসে পৌঁছান। রংপুরে পৌঁছেই তিনি পুলিশের অফিসার্স কোয়ার্টারে যান। এরপর সেখানে দুপুরের খাবার সারেন। বিকালে তিনি ৮ কোটি টাকা ব্যয় বরাদ্দে নবনির্মিত পুলিশ সুপারের কার্যালয়ের শুভ উদ্বোধন করেন। সেখান থেকে স্থানীয় টাউন হলে রেঞ্জের ৮ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেন। পরে তিনি কমিউনিটি পুলিশিং ইউনিটের সমাবেশ, অভিষেক অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করেন।

এ সময় তার সাথে ছিলেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ প্রমুখ। এর আগে কমিউনিটি পুলিশিংয়ের একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নগর প্রদক্ষিণ করে।

এনআই

আরও পড়ুন