• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১০, ২০১৯, ০৯:৩৯ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১০, ২০১৯, ০৯:৪১ এএম

বাস-ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

বাস-ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

কুমিল্লার চান্দিনায় বাস ও ট্রাকের ধাক্কায় উল্টে যাওয়া একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

রোববার (১০ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনার গোবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত তিন জনের মধ্যে একজন নারী, একজন পুরুষ ও একটি শিশু রয়েছে। নিহত ব্যক্তিদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, ভোর সাড়ে পাঁচটার দিকে গোবিন্দপুর বাসস্ট্যান্ড এলাকায় মাইক্রোবাসটিতে যাত্রী ওঠানামা করছিল। এ সময় থেমে থাকা মাইক্রোবাসটিকে পেছন থেকে একটি বাস এসে ধাক্কা দেয়। প্রায় একই সময়ে পেছন থেকে একটি ট্রাক এসে পাশ থেকে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি উল্টে গিয়ে মহাসড়কে পড়ে এবং গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে মাইক্রোবাসটিতে আগুন লেগে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে এবং দুর্ঘটনায় তিন যাত্রী ঘটনাস্থলেই পুড়ে মারা যান বলে জানায় পুলিশ।

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সফিক উদ্দিন মুন্সি বলেন, আমরা এসে তিনজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই এবং শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করি। এর আগে আরও দুইজনকে জীবিত উদ্ধার করেছেন স্থানীয়রা।

দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, হতাহত হওয়া ব্যক্তিরা মাইক্রোবাসের আরোহী ছিলেন। মাইক্রোবাসটিতে মোট আটজন আরোহী ছিলেন।

কেএসটি

আরও পড়ুন