• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২০, ১০:৩৪ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২০, ১০:৩৪ এএম

অসহায় দুস্থ পরিবারের মাঝে সেনা রিজিয়নের ত্রাণ বিতরণ

অসহায় দুস্থ পরিবারের মাঝে সেনা রিজিয়নের ত্রাণ বিতরণ
দীঘিনালা উপজেলায় অসহায় দুস্থ পরিবারের মাঝে সেনা রিজিয়নের ত্রাণ বিতরণ করেছে। ছবি-জাগরণ

খাগড়াছড়ি পার্বত্য জেলা দীঘিনালা উপজেলায় অসহায় দুস্থ পরিবারের মাঝে সেনা রিজিয়নের ত্রাণ বিতরণ করেছে। জেলা দীঘিনালায় করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। এর অংশ হিসেবে দীঘিনালা সেনা জোনের আওতাধীন নৌকাছড়া, তেভাংছড়া, চোংড়াছড়ি এবং বরুনবাহন হেডম্যান পাড়ায় বসবাসরত দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন।
 
এসময় সেনা সদস্যরা দুর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত গরীব ও দুস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়।

বরুনবাহন হেডম্যান পাড়া গ্রামের বিরাজ মোহন ত্রিপুরা জানান, ঘরে খাবার নাই। সেনাবাহিনীর চাল, ডাল, আলু এবং তেল পেয়ে খুব ভালো লাগছে। 

ধনসা ত্রিপুরা ত্রাণের ব্যাগ হাতে পেয়ে জানান, অনেক দূর থেকে ত্রাণ নিতে এসেছি। ত্রাণের ব্যাগ পেয়ে খুবই ভালো লাগছে।

দীঘিনালা জোনের জোনাল ষ্টাফ অফিসার এবং ত্রাণ বিতরণ সমন্বয়কারী মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, খাগড়াছড়ি রিজিয়নের তত্বাবধানে এবং দীঘিনালা জোনের ব্যবস্থপনায় করোনা ভাইরাসে কর্মহীন গরীব দুঃস্থ পরিবারের মাঝে একযোগে নৌকাছড়া, তেভাংছড়া, চোংড়াছড়ি এবং বরুনবাহন হেডম্যান পাড়ায় চাল, ডাল, আটা, তৈল, লবন, পিঁয়াজ, আলু, সুজি, বিস্কুট ও সাবানসহ তিন শতাধিক পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

জাগরণ/এমএইচ


 

আরও পড়ুন