• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২০, ০৬:০১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৭, ২০২০, ০৬:০১ পিএম

এএসপিকে পিটিয়ে হত্যা: ফার্মাসিস্টসহ দুজনের স্বীকারোক্তি

এএসপিকে পিটিয়ে হত্যা: ফার্মাসিস্টসহ দুজনের স্বীকারোক্তি

সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম হত্যা মামলায় ফার্মাসিস্টসহ আরও দুজন দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এ নিয়ে এএসপি হত‌্যা মামলায় মোট ৬ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) রিমান্ড চলার সময় ফার্মাসিস্ট তানভীর হাসান ও মাইন্ড এইড হাসপাতালের ওয়ার্ড বয় তানিফ মোল্লা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। পরে তাদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার পরিদর্শক (অপারেশন) ফারুক মোল্লা। তিনি আসামিদের জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস তাদের জবানবন্দি রেকর্ড করেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

গত ১৬ নভেম্বর মাইন্ড এইড হাসপাতালের মার্কেটিং ম্যানেজার আরিফ মাহমুদ জয় ও ওয়ার্ড বয় সজীব চৌধুরী এবং তার আগে ১৫ নভেম্বর কিচেন সেফ মাসুদ খান এবং ওয়ার্ড বয় অসীম চন্দ্র পাল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বর্তমানে তারা কারাগারে আছেন।

জানা যায়, গত ১০ নভেম্বর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া ছয় আসামিসহ ১০ জনের সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিন রিমান্ডে যাওয়া অপর আসামিরা হলেন- হাসপাতালের সমন্বয়ক রেদোয়ান সাব্বির, ওয়ার্ড বয় জোবায়ের হোসেন, লিটন আহাম্মদ ও সাইফুল ইসলাম পলাশ।

এদিকে এ মামলায় এদিন জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের রেজিস্ট্রার ডা. আব্দুল্লাহ আল মামুনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
জাগরণ/এমইউ