• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৯, ২০২১, ১১:৩২ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ৯, ২০২১, ১১:৩২ এএম

চলন্ত বাস থেকে নারীকে ফেলে দেওয়ার ঘটনায় গ্রেপ্তার ২

চলন্ত বাস থেকে নারীকে ফেলে দেওয়ার ঘটনায় গ্রেপ্তার ২

ঢাকার কেরানীগঞ্জে চলন্ত বাস থেকে বাক্‌প্রতিবন্ধী নারী যাত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় ‘এন মল্লিক’ পরিবহনের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

মঙ্গলবার (৯ মার্চ) সকালে তাদের গ্রেপ্তার করা হয়। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১০ এর মেজর শাহরিয়ার জিয়াউর রহমান।

গ্রেপ্তার বাসচালকের নাম মো. সবুজ (২৫) ও হেলপার মো. নাহিদ (১৯)।

মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, কেরানীগঞ্জের কুটিয়ামাড়া এলাকা থেকে রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় বাসটিও জব্দ করা হয়েছে। বিকেলে কুর্মিটোলা র‌্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

রোববার (৭ মার্চ) কেরানীগঞ্জের রোহিতপুর বাজার এলাকায় একটি বাস থেকে ওই নারী ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এ ঘটনার একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। 

ভিডিও চিত্রে দেখা যায়, এন মল্লিক নামের একটি বাস থেকে এক নারীকে ছুড়ে ফেলা হয়। মাটিতে পড়ে ওই নারী গোঙাতে থাকেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। ভিডিও চিত্রে দেখা যায় বাসটির নম্বর ঢাকা মেট্রো ব-১৩-১৫২১। 

বাক্‌প্রতিবন্ধি ওই নারী টাইলসের ওপর লিখে স্থানীয়দের ঘটনার বর্ণনা দিয়েছিলেন। তার সেই লেখা থেকে জানা যায়, কোনোখোলা থেকে তিনি বাসটিতে উঠেছিলেন। এই বাসে তিনি আগেও উঠেছিলেন। এই বাসের লোকজন (চালক ও স্টাফ) তাকে চেনে। তার কাছ থেকে কখনো ভাড়া নেই না। কিন্তু এবার ভাড়া দিতে না পারায় তাকে ফেলে দেওয়া হয়েছে।