• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২১, ১১:৩২ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৯, ২০২১, ১১:৩২ এএম

আনভীরের জামিন শুনানি হচ্ছে না

আনভীরের জামিন শুনানি হচ্ছে না

হাইকোর্ট আগাম জামিন শুনানি বন্ধ ঘোষণা করায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের করা আবেদন কার্যতালিকা থকে বাদ পড়েছে।

করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে আগাম জামিন শুনানি বন্ধের সিদ্ধান্ত নেয় হাইকোর্ট।

এদিন সকালেই বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে আনভীরের আগাম জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। আবেদনটি কার্যতালিকার ১৪ নম্বরে ছিল। কিন্তু আগাম জামিন শুনানি বন্ধের সিদ্ধান্ত নেওয়ায় তা কার্যতালিকা থেকে বাদ পড়ে বলে আদালত সূত্রে জানা যায়।

সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার পর গুলশানের নিজের ফ্ল্যাট থেকে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে বসুন্ধরার এমডি আনভীরের বিরুদ্ধে গুলশান থানায় মামলা করেন মুনিয়ার বোন নুসরাত জাহান।

মামলার এজাহারে বাদী বলেন, মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী মোসারাত জাহান মুনিরা। দুই বছর আগে মুনিরা এবং সায়েম সোবহান আনভীরের (৪২) মধ্যে পরিচয় হয়। এরপর থেকে তারা বিভিন্ন রেস্তোরাঁয় দেখা করতেন। তাদের প্রায় সময় মোবাইলে ফোনে কথা বলতে দেখা যেত। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

মামলা করার পর গুঞ্জন ওঠে আনভীর দেশ ছেড়ে পালিয়ে গেছেন। তবে এমন গুঞ্জনের পরপরই আদালতে আগাম জামিনের জন্য আবেদন করেন আনভীর।
 

আরও পড়ুন